শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
বেগম জিয়ার সুচিকিৎসার জন্য সরকার আন্তরিক: শিক্ষামন্ত্রী

বেগম জিয়ার সুচিকিৎসার জন্য সরকার আন্তরিক: শিক্ষামন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, কারাগারে বেগম জিয়াকে সব ধরণের সুবিধা নিশ্চিত করা হয়েছে। তাঁর চাহিদা মতো ব্যক্তিগত লোক দেওয়া হয়েছে। তাছাড়া দেশের ভেতর সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তাঁর চিকিৎসার জন্যও উদ্যোগ গ্রহণ করেছে সরকার। তবে বেগম জিয়ার মুক্তির বিষয়টি সরকারের নয়, আদালতের।

আজ মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুরে ডা. দীপু মনির বাসভবনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

ডা. দীপু মনি বলেন, ইতোমধ্যে বিএনপির শীর্ষ নেতারা সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী তাদের আশ্বাস দিয়েছেন। বেগম জিয়ার সুচিকিৎসার জন্য সরকার বেশ আন্তরিক।

শিক্ষামন্ত্রী আরো বলেন, আমাদের দলে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অসুস্থতার সংবাদ পেয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ শীর্ষনেতারা হাসপাতালে ছুটেছেন তাতে প্রমাণ হচ্ছে দেশে গণতন্ত্র বিকশিত হচ্ছে। ডা. দীপু মনি বলেন, এটিই একধরণের শিষ্টাচার এবং গণতন্ত্রের মূলবোধ। এই জন্য বিএনপি নেতৃবৃন্দকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি, পৌর মেয়র নাসিরউদ্দিন আহম্মদ, সহ সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাজিম দেওয়ান, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, আইউব বেপারী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি জাফর ইকবাল মুন্নাসহ জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল ৫টায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি চাঁদপুর সার্কিট হাউজে এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে স্বাগত জানান জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান ও পুলিশ সুপার জিহাদুল কবির।সুত্র:কারের কন্ঠ

মতিহার বার্তা ডট কম ০৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply