শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বেগম জিয়ার সুচিকিৎসার জন্য সরকার আন্তরিক: শিক্ষামন্ত্রী

বেগম জিয়ার সুচিকিৎসার জন্য সরকার আন্তরিক: শিক্ষামন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, কারাগারে বেগম জিয়াকে সব ধরণের সুবিধা নিশ্চিত করা হয়েছে। তাঁর চাহিদা মতো ব্যক্তিগত লোক দেওয়া হয়েছে। তাছাড়া দেশের ভেতর সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তাঁর চিকিৎসার জন্যও উদ্যোগ গ্রহণ করেছে সরকার। তবে বেগম জিয়ার মুক্তির বিষয়টি সরকারের নয়, আদালতের।

আজ মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুরে ডা. দীপু মনির বাসভবনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

ডা. দীপু মনি বলেন, ইতোমধ্যে বিএনপির শীর্ষ নেতারা সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী তাদের আশ্বাস দিয়েছেন। বেগম জিয়ার সুচিকিৎসার জন্য সরকার বেশ আন্তরিক।

শিক্ষামন্ত্রী আরো বলেন, আমাদের দলে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অসুস্থতার সংবাদ পেয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ শীর্ষনেতারা হাসপাতালে ছুটেছেন তাতে প্রমাণ হচ্ছে দেশে গণতন্ত্র বিকশিত হচ্ছে। ডা. দীপু মনি বলেন, এটিই একধরণের শিষ্টাচার এবং গণতন্ত্রের মূলবোধ। এই জন্য বিএনপি নেতৃবৃন্দকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি, পৌর মেয়র নাসিরউদ্দিন আহম্মদ, সহ সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাজিম দেওয়ান, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, আইউব বেপারী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি জাফর ইকবাল মুন্নাসহ জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল ৫টায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি চাঁদপুর সার্কিট হাউজে এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে স্বাগত জানান জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান ও পুলিশ সুপার জিহাদুল কবির।সুত্র:কারের কন্ঠ

মতিহার বার্তা ডট কম ০৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply