শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী কেন্দ্রীয় কারাগার পরিদর্শন করলেন জেলা ও দায়রা জজ

রাজশাহী কেন্দ্রীয় কারাগার পরিদর্শন করলেন জেলা ও দায়রা জজ

নিজস্ব প্রতিবেদক : জেলা কেন্দ্রীয় কারাগার পরিদর্শন করলেন রাজশাহীর জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম। আজ মঙ্গলবার বিকেলে জেল কোড বিধি-৫৫ মোতাবেক নিয়মিত তদারকি কার্যক্রমের অংশ হিসেবে তিনি কারাগার পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি কারাগারের বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন এবং বিভিন্ন কার্যক্রম সম্পর্কে খোঁজ-খবর নেন। কারাগারের খাবারের মান ও কারা অভ্যন্তরের কয়েদিদের সুবিধা-অসুবিধাসহ নানা বিষয়ে খোঁজ-খবর নেন। বিনাবিচারে দীর্ঘদিন ধরে বন্দী হাজতবাসীদের সাথেও তাদের সমস্যার বিষয়ে কথা বলেন।

এছাড়া, রাজবন্দী হিসেবে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বন্দী থাকাবস্থায় কারাগারের সেলও পরিদর্শন করেন তিনি।

এসময় রাজশাহীর ভারপ্রাপ্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী, নেজারত বিভাগের ভারপ্রাপ্ত জজ ও যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত জেলা লিগ্যাল এইড অফিসার ও সহকারী জজ মো: আবু সাঈদ শুভ ও সিনিয়র জেল সুপার হালিমা খাতুনসহ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম ০৫ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply