শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
ওবায়েদুল কাদেরের চিকিৎসা আর খালেদা জিয়ার চিকিৎসা এক নয়: শিক্ষামন্ত্রী

ওবায়েদুল কাদেরের চিকিৎসা আর খালেদা জিয়ার চিকিৎসা এক নয়: শিক্ষামন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদেরকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানো ও খালেদা জিয়াকে কেন পাঠানো হচ্ছে না-এ প্রসঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, ওবায়দুল কাদের কোন কারারুদ্ধ মানুষ নয়, তিনি একজন মুক্ত ও স্বাধীন মানুষ।

দীপু মনি বলেন, ওবায়দুল কাদের অসুস্থ হয়েছেন তাই তাকে বিদেশে পাঠানো হয়েছে। সাধারণ বিএনপির অন্যান্যরাও যেভাবে চিকিৎসার জন্য বিদেশে যায়। কিন্তু খালেদা জিয়া অপরাধের দায়ে একজন দণ্ডিত ব্যাক্তি।

তার চিকিৎসার জন্য বিদেশে যাওয়া একই বিষয় নয়। তার যে অসুস্থতা, সেই অসুস্থতার যদি ভাল চিকিৎসা দেশে না হত, তাহলে তাকে আদালতের নির্দেশেই বিদেশে নিয়ে চিকিৎসা করানো হতো।

আজ সন্ধ্যায় চাঁদপুর শহরের কদমতলা মন্ত্রীর বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ বাদলসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।সুত্র:মানবজমিন

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *