শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী মহানগরীতে দেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে দেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ দেশী মদসহ সহিম আলী ওরফে শিমুল (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে নগরীর সিলিন্দা এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৮৭০ বোতল দেশী মদসহ মাদক ব্যবসায়ী শিমুলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সহিম আলী ওরফে শিমুল রাজশাহীর চারঘাট উপজেলার খর্দগোবিন্দপুর গ্রামের লোকমান আলীর ছেলে।

আজ বুধবার সকালে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়। অভিযানে ১ হাজার ৮৭০ বোতল দেশী মদসহ শিমুলকে গ্রেফতার করে।

র‌্যাব জানায় শিমুল মাদক ব্যবসার সাথে জড়িত। এ বিষয়ে শিমুলের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply