শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহী কারা কর্তৃপক্ষ গণমাধ্যম কর্মীদের ফোন রিসিভ করেন না !

রাজশাহী কারা কর্তৃপক্ষ গণমাধ্যম কর্মীদের ফোন রিসিভ করেন না !

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহী কেন্দ্রীয় কারাগার যেন স্বদেশের মধ্যে বিদেশে বসবাস। বড় গেটের মধ্যে সংবাদ কর্মীদের পা রাখাই দায় হয়ে পড়েছে। আবার রাজশাহী কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষ গণমাধ্যম কর্মীদের ফোন কল রিসিভ না করা অঘোষিত নিয়মে পরিণত হয়েছে।

পেশাগত কারণে কারা সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে জানার জন্য সরাসরি সাক্ষাত বা ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কারা কর্তৃপক্ষ ফোন কল রিসিভ করেন না- এমন অভিযোগ দীর্ঘদিনের। বিশেষ করে কাগারের নতুন ডিআইজি প্রিজন ও সিনিয়র জেল সুপার যোগদানের পর থেকে এ ধরণের বিড়ম্বনায় বেশি পড়েছেন সাংবাদিকরা।

অভিযোগ রয়েছে- নিজেদের পছন্দের হাতেগোনা কয়েকজন সাংবাদিক ছাড়া আর কোনো সংবাদিকদের সাক্ষাতের সুযোগ বা ফোন কল রিসিভ করেন না ডিআইজি প্রিজন মোঃ আলতাফ হোসেন , সিনিয়র জেল সুপার হালিমা খাতুন ও জেলার মোঃ হাবিুবুর রহমান।

এ ব্যাপারে জানতে আজ বুধবার তাদের সাথে সরাসরি সাক্ষাত বা ফোনে কথা বলার চেষ্টা করেও কোন কল রিসিভ করেননি সাংবাদিকদের । করেননি  সিনিয়র জেল সুপার হালিমা খাতুন ফোন রিসিভ করেননি। আর ডিআইজি প্রিজনের মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি নিজে কথা না বলে তার অধিনস্ত একজন স্টাফকে দিয়ে কথা বলান। ওই স্টাফ জানান, তিনি এখন কথা বলবেন না। কোন বিষয়ে কথা থাকলে জেলার স্যারের সাথে যোগাযোগ করুন।

পরে জেলারের মুঠো ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply