রাজশাহী কারা কর্তৃপক্ষ গণমাধ্যম কর্মীদের ফোন রিসিভ করেন না !

রাজশাহী কারা কর্তৃপক্ষ গণমাধ্যম কর্মীদের ফোন রিসিভ করেন না !

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহী কেন্দ্রীয় কারাগার যেন স্বদেশের মধ্যে বিদেশে বসবাস। বড় গেটের মধ্যে সংবাদ কর্মীদের পা রাখাই দায় হয়ে পড়েছে। আবার রাজশাহী কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষ গণমাধ্যম কর্মীদের ফোন কল রিসিভ না করা অঘোষিত নিয়মে পরিণত হয়েছে।

পেশাগত কারণে কারা সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে জানার জন্য সরাসরি সাক্ষাত বা ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কারা কর্তৃপক্ষ ফোন কল রিসিভ করেন না- এমন অভিযোগ দীর্ঘদিনের। বিশেষ করে কাগারের নতুন ডিআইজি প্রিজন ও সিনিয়র জেল সুপার যোগদানের পর থেকে এ ধরণের বিড়ম্বনায় বেশি পড়েছেন সাংবাদিকরা।

অভিযোগ রয়েছে- নিজেদের পছন্দের হাতেগোনা কয়েকজন সাংবাদিক ছাড়া আর কোনো সংবাদিকদের সাক্ষাতের সুযোগ বা ফোন কল রিসিভ করেন না ডিআইজি প্রিজন মোঃ আলতাফ হোসেন , সিনিয়র জেল সুপার হালিমা খাতুন ও জেলার মোঃ হাবিুবুর রহমান।

এ ব্যাপারে জানতে আজ বুধবার তাদের সাথে সরাসরি সাক্ষাত বা ফোনে কথা বলার চেষ্টা করেও কোন কল রিসিভ করেননি সাংবাদিকদের । করেননি  সিনিয়র জেল সুপার হালিমা খাতুন ফোন রিসিভ করেননি। আর ডিআইজি প্রিজনের মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি নিজে কথা না বলে তার অধিনস্ত একজন স্টাফকে দিয়ে কথা বলান। ওই স্টাফ জানান, তিনি এখন কথা বলবেন না। কোন বিষয়ে কথা থাকলে জেলার স্যারের সাথে যোগাযোগ করুন।

পরে জেলারের মুঠো ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *