শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ধর্ষণ করে মহিলার গায়ে আগুন দিল ধর্ষক

ধর্ষণ করে মহিলার গায়ে আগুন দিল ধর্ষক

মতিহার বার্তা ডেস্ক :  ধর্ষণ করে মহিলার গায়ে আগুন ধরিয়ে দিয়েছিল ধর্ষক। কিন্তু দুঃস্বপ্নেও ভাবতে পারেনি, সে আগুন আসলে তার নিজেকেই পুড়িয়ে মারার অস্ত্র হবে। ধর্ষিতা মহিলা হাসপাতালে লড়াই করছেন জীবন-মরণ, ধর্ষক মারা গেছে।

পুলিশ জানিয়েছে, মালদহের মানিকচক থানার মথুরাপুর সুভাষ কলোনি এলাকায় পিন্টু শেখ নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে। পিন্টু চাঁচলের বাসিন্দা। সুভাষ কলোনি এলাকার এক মহিলার সঙ্গে দীর্ঘ দিনের পরিচিতি ছিল তার। ওই মহিলার স্বামী মারা গেছেন প্রায় তিন বছর আগে। তাঁর চার মেয়ে। এক মেয়ের বিয়ে হয়ে গেছে।দু’মেয়ে পড়াশোনার জন্য হোস্টেলে থাকে। আর এক মেয়ে চাকরি সূত্রে বাইরে থাকেন। বাড়িতে ওই মহিলার এক দেওর থাকেন, তিনি অন্ধ।

স্থানীয় সূত্রের খবর, সোমবার বিকেলে হঠাৎই অগ্নিদগ্ধ অবস্থায় চিৎকার করতে করতে বাড়ি থেকে বেরিয়ে আসেন ওই মহিলা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। অগ্নিদগ্ধ অবস্থায় বাড়ির ভিতর থেকে পাওয়া যায় পিন্টু শেখ নামের যুবককেও। হাসপাতালে নিয়ে গেলে তাদের চিকিৎসা শুরু হয়। ভোর রাতে মারা যায় পিন্টু।

আক্রান্ত ওই মহিলা জানিয়েছেন, অভিযুক্ত যুবকের সঙ্গে দীর্ঘদিনের পরিচিতি রয়েছে তাঁর।এ দিন দুপুরে ওই যুবক তাঁর বাড়ি এসে দুপুরে ভাত খায়। “তার পরেই ও আচমকা আমার ওপর ঝাঁপিয়ে পড়ে, জোর করে ধর্ষণ করে।” –দাবি ওই মহিলার। অভিযোগ, এর পরে তাঁর গায়ে তেল ঢেলে আগুন লাগিয়ে দেয় পিন্টু। সে পালাতে গেলে, ওই অবস্থায় কী করবেন বুঝতে না পেরে তিনি পিন্টুকেই জড়িয়ে ধরেন। আগুন লেগে যায় তার গায়েও। এর পরে কোনও ক্রমে তিনি বাড়ির বাইরে বেরিয়ে এলে প্রতিবেশীরা মহিলার গায়ে জল ঢেলে আগুন নেভান। একটি সূত্র অবশ্য বলছে, পিন্টু নিজেই আত্মহত্যা করতে চেয়েছিল ওই মহিলাকে পোড়ানোর পরে।

মানিকচক থানার পুলিশ জানিয়েছে, দু’জন আগুনে পুড়ে যাওয়ার ঘটনা সামনে এসেছে। দু’জনকেই চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হলে এক জনের মৃত্যু হয়। দগ্ধ ওই মহিলা একটু সুস্থ হলেই জিজ্ঞাসাবাদ করা হবে তাঁকে। মৃত যুবকের পরিবারের সাথে কথা বলা হচ্ছে। এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি থানায়।

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply