শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
রাজশাহী নগরীতে ইসলামী জালসার নামে চাঁদা উত্তোলন: নিজেদের মধ্যে ভাগাভাগি

রাজশাহী নগরীতে ইসলামী জালসার নামে চাঁদা উত্তোলন: নিজেদের মধ্যে ভাগাভাগি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বিরাট ইসলামী জালসার নামে চাঁদা উত্তোলন করে সেই চাঁদা নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার (৫ মার্চ) বাদ মাগরিব হইতে ইসলামী জালসা শুরু হওয়ার কথা থাকলেও তা হয়নি।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৫ ফেব্রুয়ারী থেকে জালসার নামে নগরীর বোয়ালিয়া থানাধিন বোসপাড়া এলাকায় এ চাঁদা উঠানোর কার্যক্রম শুরু করে স্থানীয় জনৈক মেহেদি হাসান পিন্টু ও রনি।

ইসলামী জালসাটি গত মঙ্গলবার নগরীর আহম্মদপুর বোসপাড়া এলাকায় হওয়ার কথা থাকলেও তা হয়নি। এ নিয়ে স্থানীয়দের মাঝে চাপা ক্ষোভ ও গুঞ্জন শুরু হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক যুবক জানায়, পোষ্টার ও হ্যান্ডবিল বিলি করা হয় জালসার নামে। সেখানে প্রধান অতিথি করা হয় রাজশাহী-২ সদর আসনের সাংসদ মোঃ ফজলে হোসেন বাদশাকে। এছাড়াও ওই জালসায় একাধীক গুনিজনদের নাম উল্লেখ করা হয়।

তিনি আরো বলেন, স্থানীয় এমপি’র যেখানে নাম উল্লেখ করা হয়েছে এবং চাঁদা উঠানো হয়েছে। তারপরও এ ইসলামী জালসা না হওয়ায় নগরবাসীর জন্য লজ্জাকর।

এ বিষয়ে আরএমপি’র পুলিশ কমিশনার মহাদয়ের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী।

জানতে চাইলে জালসার সার্বিক তত্বাবধানে থাকা মেহেদি হাসান পিন্টু জানান, প্রধান অতিথি ও সভাপতি উপস্থিত থাকতে না পারায় ইসলামী জালসা স্থগিত করা হয়েছে।

পরে তাদের সাথে কথা বলে সময় নির্ধারণ করা হবে। তবে, চাঁদা তোলার কথাটি অস্বীকার করে পিন্টু।

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *