শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহী নগরীতে ইসলামী জালসার নামে চাঁদা উত্তোলন: নিজেদের মধ্যে ভাগাভাগি

রাজশাহী নগরীতে ইসলামী জালসার নামে চাঁদা উত্তোলন: নিজেদের মধ্যে ভাগাভাগি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বিরাট ইসলামী জালসার নামে চাঁদা উত্তোলন করে সেই চাঁদা নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার (৫ মার্চ) বাদ মাগরিব হইতে ইসলামী জালসা শুরু হওয়ার কথা থাকলেও তা হয়নি।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৫ ফেব্রুয়ারী থেকে জালসার নামে নগরীর বোয়ালিয়া থানাধিন বোসপাড়া এলাকায় এ চাঁদা উঠানোর কার্যক্রম শুরু করে স্থানীয় জনৈক মেহেদি হাসান পিন্টু ও রনি।

ইসলামী জালসাটি গত মঙ্গলবার নগরীর আহম্মদপুর বোসপাড়া এলাকায় হওয়ার কথা থাকলেও তা হয়নি। এ নিয়ে স্থানীয়দের মাঝে চাপা ক্ষোভ ও গুঞ্জন শুরু হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক যুবক জানায়, পোষ্টার ও হ্যান্ডবিল বিলি করা হয় জালসার নামে। সেখানে প্রধান অতিথি করা হয় রাজশাহী-২ সদর আসনের সাংসদ মোঃ ফজলে হোসেন বাদশাকে। এছাড়াও ওই জালসায় একাধীক গুনিজনদের নাম উল্লেখ করা হয়।

তিনি আরো বলেন, স্থানীয় এমপি’র যেখানে নাম উল্লেখ করা হয়েছে এবং চাঁদা উঠানো হয়েছে। তারপরও এ ইসলামী জালসা না হওয়ায় নগরবাসীর জন্য লজ্জাকর।

এ বিষয়ে আরএমপি’র পুলিশ কমিশনার মহাদয়ের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী।

জানতে চাইলে জালসার সার্বিক তত্বাবধানে থাকা মেহেদি হাসান পিন্টু জানান, প্রধান অতিথি ও সভাপতি উপস্থিত থাকতে না পারায় ইসলামী জালসা স্থগিত করা হয়েছে।

পরে তাদের সাথে কথা বলে সময় নির্ধারণ করা হবে। তবে, চাঁদা তোলার কথাটি অস্বীকার করে পিন্টু।

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply