শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহী নগরীতে ইসলামী জালসার নামে চাঁদা উত্তোলন: নিজেদের মধ্যে ভাগাভাগি

রাজশাহী নগরীতে ইসলামী জালসার নামে চাঁদা উত্তোলন: নিজেদের মধ্যে ভাগাভাগি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বিরাট ইসলামী জালসার নামে চাঁদা উত্তোলন করে সেই চাঁদা নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার (৫ মার্চ) বাদ মাগরিব হইতে ইসলামী জালসা শুরু হওয়ার কথা থাকলেও তা হয়নি।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৫ ফেব্রুয়ারী থেকে জালসার নামে নগরীর বোয়ালিয়া থানাধিন বোসপাড়া এলাকায় এ চাঁদা উঠানোর কার্যক্রম শুরু করে স্থানীয় জনৈক মেহেদি হাসান পিন্টু ও রনি।

ইসলামী জালসাটি গত মঙ্গলবার নগরীর আহম্মদপুর বোসপাড়া এলাকায় হওয়ার কথা থাকলেও তা হয়নি। এ নিয়ে স্থানীয়দের মাঝে চাপা ক্ষোভ ও গুঞ্জন শুরু হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক যুবক জানায়, পোষ্টার ও হ্যান্ডবিল বিলি করা হয় জালসার নামে। সেখানে প্রধান অতিথি করা হয় রাজশাহী-২ সদর আসনের সাংসদ মোঃ ফজলে হোসেন বাদশাকে। এছাড়াও ওই জালসায় একাধীক গুনিজনদের নাম উল্লেখ করা হয়।

তিনি আরো বলেন, স্থানীয় এমপি’র যেখানে নাম উল্লেখ করা হয়েছে এবং চাঁদা উঠানো হয়েছে। তারপরও এ ইসলামী জালসা না হওয়ায় নগরবাসীর জন্য লজ্জাকর।

এ বিষয়ে আরএমপি’র পুলিশ কমিশনার মহাদয়ের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী।

জানতে চাইলে জালসার সার্বিক তত্বাবধানে থাকা মেহেদি হাসান পিন্টু জানান, প্রধান অতিথি ও সভাপতি উপস্থিত থাকতে না পারায় ইসলামী জালসা স্থগিত করা হয়েছে।

পরে তাদের সাথে কথা বলে সময় নির্ধারণ করা হবে। তবে, চাঁদা তোলার কথাটি অস্বীকার করে পিন্টু।

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply