শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
নিউমার্কেটে ১৯ হাজার ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

নিউমার্কেটে ১৯ হাজার ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

মতিহার বার্তা ডেস্ক : র‌্যাবের অভিযানে রাজধানীর নিউমার্কেট এলাকা হতে ১৯০০০ ইয়াবাসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব-২। এ সময় মাদক পাচারের সঙ্গে জড়িত দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- আইয়ুব (২৬) ও আব্দুস সোবাহান (৩০)। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে নিউমার্কেটের মিরপুর রোড সংলগ্ন সানমুন টেইলার্সের সামনে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়ি তল্লাশি করতে থাকে র‌্যাব। এ সময় একটি মাইক্রোবাস চেকপোস্টের সামনে এসে ওই দু’জন গাড়ি ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় তাদের আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী, মাইক্রোবাসের সিটের নিচ থেকে ১৯ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।এছাড়া নগদ ৯ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।সুত্র:যুগান্তর

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply