শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
নিউমার্কেটে ১৯ হাজার ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

নিউমার্কেটে ১৯ হাজার ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

মতিহার বার্তা ডেস্ক : র‌্যাবের অভিযানে রাজধানীর নিউমার্কেট এলাকা হতে ১৯০০০ ইয়াবাসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব-২। এ সময় মাদক পাচারের সঙ্গে জড়িত দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- আইয়ুব (২৬) ও আব্দুস সোবাহান (৩০)। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে নিউমার্কেটের মিরপুর রোড সংলগ্ন সানমুন টেইলার্সের সামনে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়ি তল্লাশি করতে থাকে র‌্যাব। এ সময় একটি মাইক্রোবাস চেকপোস্টের সামনে এসে ওই দু’জন গাড়ি ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় তাদের আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী, মাইক্রোবাসের সিটের নিচ থেকে ১৯ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।এছাড়া নগদ ৯ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।সুত্র:যুগান্তর

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply