শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
ঢাকা জজকোর্টের লিফট ছিঁড়ে মহিলা আইনজীবিসহ আহত ১৪

ঢাকা জজকোর্টের লিফট ছিঁড়ে মহিলা আইনজীবিসহ আহত ১৪

মতিহার বার্তা ডেস্ক : পুরান ঢাকার দায়রা জজকোর্টের পাঁচতলা ভবনের একটি লিফট ছিঁড়ে ১৪ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে দ্রুত  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই জহিরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

আহতদের মধ্যে এক মহিলা আইনজীবীকে ঢাকার জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন অ্যাডভোকেট কাউসার।

তিনি বলেন, ১৪ জন গুরুতর আহত হয়েছেন। তাদের প্রত্যেকের অবস্থা আশঙ্কাজনক। তবে নিহতের খবর পাওয়া যায়নি।

ঢাকা আইনজীবী সমিতিরর সদস্য অ্যাড‌ভো‌কেট মো. আবুল কা‌সেম না‌দিম জানান, ছয়তলা ভবনের পাঁচতলা থেকে লিফট ছিঁড়ে এ দুর্ঘটনা ঘটে। লিফটের মধ্যে পুরুষ ও নারী আইনজীবী, কোর্টের কর্মকর্তা-কর্মচারী ও বিচারপ্রার্থীরা ছিলেন।

ফায়ার সদর দফতরের টেলিফোন অপারেটর জিয়াউর রহমান জানান, পুরান ঢাকার জজকোর্টের পাঁচতলা ভবনের একটি লিফট ওপর থেকে নিচে ছিঁড়ে পড়ে। খবর পেয়ে সেখানে তিনটি ইউনিট পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন বলে আমরা জানাতে পেরেছি।

ডিএমপির কোতোয়ালি থানার ওসি মশিউর রহমান জানান, মহানগর দায়রা জজকোর্টের ছয়তলা ভবনের একটি লিফট ওপর থেকে নিচে ছিঁড়ে পড়ে। এতে আটজন আহত হন।সুত্র: যুগান্তর

মতিহার বার্তা ডট কম ০৭ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply