শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ধোনির ফার্মহাউসে নৈশভোজ ইন্ডিয়া ক্রিকেট টিমের

ধোনির ফার্মহাউসে নৈশভোজ ইন্ডিয়া ক্রিকেট টিমের

আন্তর্জাতিক ডেস্ক :বুধবার রাতে মহেন্দ্র সিংহ ধোনির ফার্মহাউসে নৈশভোজে জমায়েত হয়েছিল টিম ইন্ডিয়ার সদস্যরা। আর সেই জমায়েতের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। লেগস্পিনার যুজবেন্দ্র চহালও পোস্ট করেছেন ডিনারের ছবি।

শুক্রবার রাঁচীতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের তৃতীয় একদিনের ম্যাচে নামবে ভারত। ক্রিকেটমহল মনে করছে, ঘরের মাঠে দেশের হয়ে এটাই ধোনির শেষ ম্যাচ। সতীর্থ ক্রিকেটারদের ও সাপোর্ট স্টাফদের নিজের বাড়িতে দেওয়া নৈশভোজে সেই ইঙ্গিত আরও জোরালো হয়েছে।

ধোনি এখন আর হারিমু রোডের বাংলোয় থাকেন না। কৈলাশপতিতে ফার্মহাউস তৈরি করেছেন তিনি। সেখানেই টিম ইন্ডিয়ার সদস্যদের ডেকেছিলেন তিনি। যা প্রায় সাত একর জমি জুড়ে গড়ে উঠেছে। এখানে রয়েছে অনুশীলনের মাঠ থেকে শুরু করে জিম, ইন্ডোর স্টেডিয়াম, সুইমিং পুল। নাগপুর থেকে রাঁচি বিমানবন্দরে পৌঁছে বুধবার ধোনি আর টিমবাসে ওঠেননি। হামার চালিয়ে ঋষভ পন্থ ও যুজবেন্দ্র চহালকে নিয়ে বেরিয়ে আসেন। কোহালির তোলা সেলফিতেও ধোনি-কুলদীপের সঙ্গে ঋষভ-চহালকে দেখা যায়।

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে বিরাট কোহালি লেখেন, “গত রাতে মাহি ভাইয়ের জায়গায় সতীর্থদের সঙ্গে দারুণ কাটল। খাওয়ার খুব ভাল ছিল। মজার সব কথা চলল। এনার্জিতে ভরপুর ছিলাম। দল নিয়ে একেবারে আদর্শ সন্ধে কাটল।” আর চহাল টুইটে লিখেছেন, “গত রাতের জন্য ধোনি ভাই ও সাক্ষী ভাবীকে ধন্যবাদ।” উৎসবের এই আবহ শুক্রবার মাঠে থাকে কিনা, সেটাই এখন দেখার।

মতিহার বার্তা ডট কম ০৭ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply