শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
ধোনির ফার্মহাউসে নৈশভোজ ইন্ডিয়া ক্রিকেট টিমের

ধোনির ফার্মহাউসে নৈশভোজ ইন্ডিয়া ক্রিকেট টিমের

আন্তর্জাতিক ডেস্ক :বুধবার রাতে মহেন্দ্র সিংহ ধোনির ফার্মহাউসে নৈশভোজে জমায়েত হয়েছিল টিম ইন্ডিয়ার সদস্যরা। আর সেই জমায়েতের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। লেগস্পিনার যুজবেন্দ্র চহালও পোস্ট করেছেন ডিনারের ছবি।

শুক্রবার রাঁচীতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের তৃতীয় একদিনের ম্যাচে নামবে ভারত। ক্রিকেটমহল মনে করছে, ঘরের মাঠে দেশের হয়ে এটাই ধোনির শেষ ম্যাচ। সতীর্থ ক্রিকেটারদের ও সাপোর্ট স্টাফদের নিজের বাড়িতে দেওয়া নৈশভোজে সেই ইঙ্গিত আরও জোরালো হয়েছে।

ধোনি এখন আর হারিমু রোডের বাংলোয় থাকেন না। কৈলাশপতিতে ফার্মহাউস তৈরি করেছেন তিনি। সেখানেই টিম ইন্ডিয়ার সদস্যদের ডেকেছিলেন তিনি। যা প্রায় সাত একর জমি জুড়ে গড়ে উঠেছে। এখানে রয়েছে অনুশীলনের মাঠ থেকে শুরু করে জিম, ইন্ডোর স্টেডিয়াম, সুইমিং পুল। নাগপুর থেকে রাঁচি বিমানবন্দরে পৌঁছে বুধবার ধোনি আর টিমবাসে ওঠেননি। হামার চালিয়ে ঋষভ পন্থ ও যুজবেন্দ্র চহালকে নিয়ে বেরিয়ে আসেন। কোহালির তোলা সেলফিতেও ধোনি-কুলদীপের সঙ্গে ঋষভ-চহালকে দেখা যায়।

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে বিরাট কোহালি লেখেন, “গত রাতে মাহি ভাইয়ের জায়গায় সতীর্থদের সঙ্গে দারুণ কাটল। খাওয়ার খুব ভাল ছিল। মজার সব কথা চলল। এনার্জিতে ভরপুর ছিলাম। দল নিয়ে একেবারে আদর্শ সন্ধে কাটল।” আর চহাল টুইটে লিখেছেন, “গত রাতের জন্য ধোনি ভাই ও সাক্ষী ভাবীকে ধন্যবাদ।” উৎসবের এই আবহ শুক্রবার মাঠে থাকে কিনা, সেটাই এখন দেখার।

মতিহার বার্তা ডট কম ০৭ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply