শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
ধোনির ফার্মহাউসে নৈশভোজ ইন্ডিয়া ক্রিকেট টিমের

ধোনির ফার্মহাউসে নৈশভোজ ইন্ডিয়া ক্রিকেট টিমের

আন্তর্জাতিক ডেস্ক :বুধবার রাতে মহেন্দ্র সিংহ ধোনির ফার্মহাউসে নৈশভোজে জমায়েত হয়েছিল টিম ইন্ডিয়ার সদস্যরা। আর সেই জমায়েতের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। লেগস্পিনার যুজবেন্দ্র চহালও পোস্ট করেছেন ডিনারের ছবি।

শুক্রবার রাঁচীতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের তৃতীয় একদিনের ম্যাচে নামবে ভারত। ক্রিকেটমহল মনে করছে, ঘরের মাঠে দেশের হয়ে এটাই ধোনির শেষ ম্যাচ। সতীর্থ ক্রিকেটারদের ও সাপোর্ট স্টাফদের নিজের বাড়িতে দেওয়া নৈশভোজে সেই ইঙ্গিত আরও জোরালো হয়েছে।

ধোনি এখন আর হারিমু রোডের বাংলোয় থাকেন না। কৈলাশপতিতে ফার্মহাউস তৈরি করেছেন তিনি। সেখানেই টিম ইন্ডিয়ার সদস্যদের ডেকেছিলেন তিনি। যা প্রায় সাত একর জমি জুড়ে গড়ে উঠেছে। এখানে রয়েছে অনুশীলনের মাঠ থেকে শুরু করে জিম, ইন্ডোর স্টেডিয়াম, সুইমিং পুল। নাগপুর থেকে রাঁচি বিমানবন্দরে পৌঁছে বুধবার ধোনি আর টিমবাসে ওঠেননি। হামার চালিয়ে ঋষভ পন্থ ও যুজবেন্দ্র চহালকে নিয়ে বেরিয়ে আসেন। কোহালির তোলা সেলফিতেও ধোনি-কুলদীপের সঙ্গে ঋষভ-চহালকে দেখা যায়।

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে বিরাট কোহালি লেখেন, “গত রাতে মাহি ভাইয়ের জায়গায় সতীর্থদের সঙ্গে দারুণ কাটল। খাওয়ার খুব ভাল ছিল। মজার সব কথা চলল। এনার্জিতে ভরপুর ছিলাম। দল নিয়ে একেবারে আদর্শ সন্ধে কাটল।” আর চহাল টুইটে লিখেছেন, “গত রাতের জন্য ধোনি ভাই ও সাক্ষী ভাবীকে ধন্যবাদ।” উৎসবের এই আবহ শুক্রবার মাঠে থাকে কিনা, সেটাই এখন দেখার।

মতিহার বার্তা ডট কম ০৭ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply