শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নাবালককে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার শিক্ষিকা

নাবালককে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার শিক্ষিকা

আন্তর্জাতিক ডেস্ক :নাবালকদের যৌন নিগ্রহের অভিযোগে হেদার উইনফিল্ড নামের শিক্ষিকা গ্রেফতার!

ঘটনাটি আমেরিকার মিশিগানের। জানা গেছে, হেদার উইনফিল্ড নামের অভিযুক্ত ওই শিক্ষিকা বিশেষ ভাবে সক্ষম ছাত্রছাত্রীদের পড়ান। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ১১ বছর বয়স থেকে এক নাবালককে শতাধিক বার জোর করে যৌন সম্পর্ক করতে বাধ্য করিয়েছেন তিনি।

অভিযুক্ত শিক্ষিকা

সম্প্রতি ১৪ বছরের এক কিশোর এই অভিযোগ তোলে, ওই শিক্ষিকা উপহারের লোভ দেখিয়ে যৌন সঙ্গমে বাধ্য করেছে তাকে। তিন বছর ধরে এই অত্যাচার সহ্য করছে বলে জানিয়েছে সে। শেষমেশ তার বান্ধবী সব জেনে ফেলায় পুলিশে অভিযোগের সিদ্ধান্ত নেয় তারা।

তিন সন্তানের মা উইনফিল্ড তাকে ছোটোবেলা থেকে দামি উপহার দিয়ে যৌন সম্পর্কে বাধ্য করেছিল বলে অভিযোগ করেছে ওই কিশোর। তার দাবি, ১১ বছর বয়স থেকে কমপক্ষে ১০০ বার ওই শিক্ষিকার সঙ্গে সেক্স করতে বাধ্য হয়েছে সে। ফ্লোরিডা ও টেনেসিতে পারিবারিক ছুটিতেও পড়ুয়াকে সঙ্গে নিয়ে গিয়ে যৌন সম্পর্কে লিপ্ত করতে বাধ্য করত উইনফিল্ড। বাধা দিলে বা আপত্তি করলে শারীরিক নিগ্রহও করা হতো বলে দাবি তার।

ওই কিশোরের দাবি, “দিনের যে কোনও সময়েই ও শুরু হয়ে যেত।” বিশেষ ভাবে সক্ষম ওই কিশোর তদন্তকারীদের জানিয়েছে, নিগ্রহের ছবি ও ভিডিও তার কাছে রয়েছে। ফেসবুকে উইনফিল্ডের মেসেজও দেখায় ওই কিশোর। বস্তুত, ওই মেসেজ দেখেই তাকে পুলিশের কাছে নিয়ে যায় ওই কিশোরের বান্ধবী।

নাবালকের সঙ্গে সেক্সের সব অভিযোগই অস্বীকার করেছে বিশেষ ভাবে সক্ষম শিশুদের ওই শিক্ষিকা। সে জানিয়েছে, তাকে মিথ্যে অভিযোগে ফাঁসানো হচ্ছে। যদিও অভিযোগের পরই উইনফিল্ডকে চাকরি থেকে বরখাস্ত করেছে স্কুল। তার বিরুদ্ধে মামলা চলছে আদালতে।

মতিহার বার্তা ডট কম ০৭ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply