শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
হোল্ডিং ট্যাক্স পরিশোধ করুন ১৫% সারচার্জের সুযোগ গ্রহণ করুন’ রাসিক

হোল্ডিং ট্যাক্স পরিশোধ করুন ১৫% সারচার্জের সুযোগ গ্রহণ করুন’ রাসিক

এসএম বিশাল: দ্রুত হোল্ডিং ট্যাক্স পরিশোধ করুন এবং বকেয়া ট্যাক্সের উপরে ১৫% সারচার্জের সুযোগ গ্রহণ করুন’ এ আহবান রেখে গতকাল দুপুরে নগরভবনে মিনি কনফারেন্স কক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে।

কমিটির সদস্য ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকারের সভাপতিত্বে সভায় আয় বৃদ্ধিতে নতুন নতুন পরিকল্পনা গ্রহণ, ওয়ার্ড পর্যায়ে হোল্ডিং ট্যাক্স আদায়ে ক্যাম্প পরিচালনা, বিনা অনুমতিতে বিল বোর্ড, পোস্টার, ট্রেড লাইসেন্সে বিশেষ অভিযান পরিচালনা, ওয়ার্ড পর্যায়ে মসজিদে

চিঠি এবং মাইকিংদ্বারা প্রচারণা। এছাড়াও স্থানীয় সরকার বিভাগ কর্তৃক নির্ধারিত হোল্ডিং ট্রাক্স আদায় পক্ষ (১৬ থেকে ৩০ এপ্রিল) উদ্যাপন নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় রাসিকের জুলাই-২০১৮ হতে জানুয়ারি-২০১৯ পর্যন্ত আয় ও ব্যয়ের বিভিন্ন খাত নিয়েও আলোচনা করা হয়।

সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, কমিটির সদস্য ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, কমিটির সদস্য ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুস সোবহান, কমিটির সদস্য ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম, প্রধান রাজস্ব

কর্মকর্তা শাহানা আখতার জাহান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফ.এ.এম আঞ্জুমান আরা বেগম, রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ঈ-সাঈদ, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ নিজামুল হোদা, ট্যাক্সেশন কর্মকর্তা (লাইসেন্স) সারোয়ার হোসেন, ট্যাক্সেশন কর্মকর্তা (কর) ইমতিয়াজ আহম্মেদ শিমুল, সহকারী সচিব তৈমুর হোসেন, উপ- প্রধান এ্যাসোসর গোলাম রাব্বানীসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম ০৮ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply