শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
সিরাজগঞ্জে পুকুর খননকে কেন্দ্র করে সাবেক সেনাসদস্যকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জে পুকুর খননকে কেন্দ্র করে সাবেক সেনাসদস্যকে পিটিয়ে হত্যা

মতিহার বার্তা ডেস্ক : সিরাজগঞ্জের বেলকুচিতে নিজ জমির পাশে পুকুর কাটতে বাধা দেয়ায় কবির উদ্দিন সরকার (৬০) নামে এক সাবেক সেনাসদস্যকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় পুলিশ।

নিহত কবির উদ্দিন সরকার বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের বিশ্বাসবাড়ি গ্রামের মৃত আদিল উদ্দিন সরকারের ছেলে।

এর আগে বৃহস্পতিবার গভীর রাতে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, কবির সরকারের জমির পাশে একই গ্রামের মৃত পর্বত সরকারের ছেলে মাইন উদ্দিন সরকার ভেকু দিয়ে পুকুর খনন করছিলেন। পুকুর কাটার ফলে কবিরের নিজ জমির মাটি ভেঙে পড়তে থাকায় গত বুধবার সন্ধ্যার দিকে পুকুর খননে বাধা দিতে যান তিনি।

এ সময় ক্ষিপ্ত মাইন উদ্দিন ও তার লোকজন কবিরের ওপর হামলা চালান এবং পিটিয়ে আহত করেন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় কবির উদ্দিনকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার গভীর রাতে মারা যান তিনি।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম ০৮  মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply