শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
রাজশাহীতে উপজেলা নির্বাচন’ ১৯ প্লাটুন বিজিবি মোতায়েন

রাজশাহীতে উপজেলা নির্বাচন’ ১৯ প্লাটুন বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিবেদক : পঞ্চম উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষ্যে ডমিনেশন টহল পরিচালনা করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)। আজ শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন, বিজিবি-১ এর অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম, এসজিপি।

তিনি জানান, উপজেলা পরিষদের নির্বাচনে অপ্রীতিকর ঘটনা এড়াতে ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ১৯ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। গতকাল শনিবার সকাল থেকে বিজিবি সদস্যরা উপজেলার নির্বাচনী বিভিন্ন এলাকায় টহলসহ নিরাপত্তার সার্বিক দায়িত্ব পালন শুরু করে।

তিনি আরো বলেন, তিন প্লাটুন বিজিবি সদস্য ১ টি পিকআপ, দুইটি ৩ টন ট্রাক, ৬টি সিভিল পিকআপ, ২টি মোটরসাইকেল এবং দুইটি প্রশিক্ষিত ডগসহ রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় ডমিনেশন টহল পরিচালনা করবে।

মতিহার বার্তা ডট কম ০৯ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *