শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে গাঁজাসহ নারী মাদক কারবারী আটক

রাজশাহী নগরীতে গাঁজাসহ নারী মাদক কারবারী আটক

রাজশাহী নগরীতে গাঁজাসহ নারী মাদক কারবারী আটক
রাজশাহী নগরীতে গাঁজাসহ নারী মাদক কারবারী আটক

আহম্মদ মোস্তাফা শিমুল: রাজশাহী নগরীতে ৫০০ গ্রাম গাঁজাসহ মোসাঃ রোজিনা বেগম (২৫) নামে এক নারী মাদক কারবারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল শুক্রবার (৩০ এপ্রিল) রাত সোয়া ১১টায় রাজপাড়া থানার দাসপুকুর বৌ বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার স্বামী পালিয়ে যায়।

এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত নারী মাদক কারবারী রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা থানাধীন আদোবুড়ি গ্রামের মোঃ আরিফ হোসেন এর স্ত্রী মোসাঃ রোজিনা বেগম।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply