শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুলিশের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

পুলিশের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

পুলিশের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার
পুলিশের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

অনলাইন ডেস্ক: নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সময় পুলিশের ওপর হামলা ও অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় করা মামলার প্রধান আসামি সানি সরদারকে (৩৫) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেফতার সানি সরদার লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের রতন সরদারের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, নড়াইল জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে গোপন তথ্যের ভিত্তিতে লোহাগড়া থানার কুমড়ি গ্রামে পুলিশের ওপর হামলা ও অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় করা মামলার এজাহারকৃত আসামি সানি সরদারকে (৩৫) জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এএসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় গ্রেফতার করতে সক্ষম হয়।

নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এএসআই মাহফুজুর রহমান জানান, আসামি সানি সরদারকে গ্রেফতার করে ওই দিন লোহাগড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, গ্রেফতার আসামির বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করে শনিবার (১ মে) আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ ঠেকানোর সময় দুই জন এএসআই মীর আলমগীর ও মিকাইল হোসেনের ওপর হামলা ও অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই দিন জেলা পুলিশের বিভিন্ন ইউনিট অভিযান চালিয়ে আহত এএসআই ও ছিনতাই হওয়া অস্ত্র উদ্ধার করে এবং তিনজন নারীকে গ্রেফতার করে। এরপর এএসআই মিকাইল বাদী হয়ে ১৬ জনের বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply