শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর তানোরে হত্যা মামলার একমাত্র আসামী গ্রেফতার

রাজশাহীর তানোরে হত্যা মামলার একমাত্র আসামী গ্রেফতার

রাজশাহীর তানোরে হত্যা মামলার একমাত্র আসামী গ্রেফতার
রাজশাহীর তানোরে হত্যা মামলার একমাত্র আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর তানোরে শ্রী প্রকাশ শিং (২০) হত্যা মামলার প্রধান ও একমাত্র আসামী মোঃ বাদল ইসলাম (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

শনিবার (১ মে) রাত ৯টার দিকে তানোর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী রাজশাহী জেলার তানোর থানাধীন শ্যামপুর (খড়িবাড়ি) গ্রামের মোঃ জিন্নাত মন্ডলের ছেলে মোঃ বাদল ইসলাম।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

গত ২৯ এপ্রিল সকালে স্থানীয় লোকজন রাজশাহী জেলার তানোর থানাধীন শিকড়াপুর ব্রীজের আনুমানিক ২০০ গজ পূর্বে মোঃ ওমর ফারুক চৌধুরী,এমপি‘র ধানী জমির উত্তর পার্শ্বে মামলার ভিকটিম শ্রী প্রকাশ শিং (২০) ছুরিকাঘাত করা লাশ দেখতে পায়। এই খরবটি স্থানীয়, জাতীয় প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়াতে সংবাদ প্রচারিত হয়।

উক্ত ঘটনার বিষয়ে তানোর থানার মামলা নং-২৬/১১৪ তারিখ ২৯/০৪/২০২১ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু করা হয়। উক্ত মামলার আসামীকে গ্রেফতারে পুলিশের পাশাপাশি সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী ছায়া তদন্ত শুরু করে। অবশেষে সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী এর অপারেশন দল ২ দিনের নিরলস প্রচেষ্টার পরে মামলার ১ নং ও একমাত্র আসামী গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে রাজশাহী জেলার তানোর থানায় হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply