শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চারঘাটে আগুনে পুড়লো ৩ ভাইয়ের বসত বাড়ি

চারঘাটে আগুনে পুড়লো ৩ ভাইয়ের বসত বাড়ি

চারঘাটে আগুনে পুড়লো ৩ ভাইয়ের বসত বাড়ি
চারঘাটে আগুনে পুড়লো ৩ ভাইয়ের বসত বাড়ি

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহী চারঘাটের ইউসুফপুর ইউনিয়নে আগুনে তিন ভাইয়ের বসত বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

গতকাল শনিবার (১ মে) বিকাল ৫টার দিকে ইউসুফপুর ইউনিয়নের বাহাদুর পাড়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্র জানায়, আগুনে পুড়ে যাওয়া ওই বাড়ির মালিক তিন ভাই, আকতার রহমান, আতাহার রহমান ও রাজ্জাক আলী। তারা মৃত জসিম উদ্দীনের ছেলে। আকতার রহমানের রান্না ঘরের চুলা থেকে অসাবধানবশত আগুনে তিন ভাইয়ের বাড়িতেই ছড়িয়ে পড়ে।

আরো জানা যায় আগুন লাগলে নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় এলাকাবাসী ততক্ষণে আগুনে তিনটি ঘর, আসবাবপত্র ও একটি গরু পুড়ে মারা যায়।

চারঘাট ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। তবে তার আগেই তিন ভাইয়ের তিনটি বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

তিনি জানান, রান্না ঘরের জ্বালানি কাঠের চুলা থেকে এ আগুনের সূত্রপাত। আগুনে আসবাবপত্র, খাবার জিনিস, নগদ টাকা ও গরু সহ তিন পরিবারের প্রায় ৩ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply