শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি ভাঙচুর করেছে দুষ্কৃতিকারীরা

রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি ভাঙচুর করেছে দুষ্কৃতিকারীরা

আন্তর্জাতিক ডেস্ক :  রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি ভাঙা নিয়ে উত্তেজনা বিধাননগরে। এই ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তদন্তে দক্ষিণ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সল্টলেক ভারতী বিদ্যাভবন আইল্যান্ডে একটি রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি রয়েছে। শনিবার সকালে তিন দুষ্কৃতি রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তিটি ভাঙতে শুরু করে। ইঁট দিয়ে আঘাত করে মূর্তিটি সম্পূর্ণ ভাঙার চেষ্টা করে। স্থানীয় বাসিন্দারা তা দেখতে পেয়ে ছুটে আসেন। পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। একজন দুষ্কৃতিকে স্থানীয়রা ধরে ফেললেও বাকি দু’জন পালিয়ে যায়।

ধরা পড়ার পরই সল্টলেকে উত্তেজনা ছড়ায়। বিধাননগর ৩৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর নির্মল দত্তের দাবি, ‘‘রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তিটিতে বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা ভাঙচুর চালিয়েছে।’’ পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃত ব্যাক্তি বিজেপির সমর্থক। নাম সুজয় মন্ডল। সে দত্তাবাদের বাসিন্দা।

পুলিশ সূত্রে খবর, আটক সুজয় মন্ডলকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কিন্তু জেরায় বিভিন্ন রকম উত্তর দিচ্ছে সে। লিখিত অভিযোগ পেলেই আটক ব্যাক্তিকে গ্রেফতার করা হবে। বাকি দুজনের খোঁজে তল্লাশি চলছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মতিহার বার্তা ডট কম ০৯ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply