শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মতিহারে মাদক কারবারীদের হামলায় মাছ ব্যবসায়ী আহত: রামেকে ভর্তি

মতিহারে মাদক কারবারীদের হামলায় মাছ ব্যবসায়ী আহত: রামেকে ভর্তি

মতিহারে মাদক কারবারীদের হামলায় মাছ ব্যবসায়ী আহত: রামেকে ভর্তি
মতিহারে মাদক কারবারীদের হামলায় মাছ ব্যবসায়ী আহত: রামেকে ভর্তি

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে মাদক কারবারীদের হামলায় মো. নূরুল ইসলাম (৪০) নামের এক মাছ ব্যবসায়ী আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধা সাড়ে ৭টার দিকে নগরীর মতিহার থানাধিন ডগারঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত মাছ ব্যবসায়ী নূরুল ইসলাম ডগার ঘাট এলাকার ইয়াদুল্লাহ্ মুসসির ছেলে।

এ সময় মাদক কারবারীরা তাকে জিআই পাইপ, হাতুড়ি, চাপাতি ও হাসুয়া দ্বারা তাকে কুপিয়ে আহত করে। এতে মাছ ব্যবসায়ীর শরীর রক্তাক্ত জখম হয় এবং ডান হাত ভেঙ্গে যায় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

মাছ ব্যবসায়ীর জামাই সবুজ জানায়, বাড়ির পাশের সমজিদের সামনে ফেনসিডিল বিক্রি করে জাহিদ, নাহিদ ও সজিব নামের তিনজন মাদককারবারী। তাদের বাড়ির পাশে ফেনসিডিল বিক্রি না করার জন্য অনুরোধ করেন নূরুল ইসলাম। এতে ক্ষিপ্ত হয়ে মাদক কারবারী সজিবের নেতৃত্বে ৫/৬ মিলে আমার শ্বশুরের উপর হামলা চালায় তারা।

এ সময় তারা দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে আমার শ্বশুরকে আহত করে। তিনি আরও বলেন, আমি আমার শ্বশুরকে বাঁচাতে এগিয়ে এলে তারা আমাকে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত করে ছিলা ফুলা জখম করে।

বর্তমানে মাছ ব্যবসায়ী নূরুল ইসলাম রামেকের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন বলেও জানায় সবুজ।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, এ ধরনের কোন ঘটনা আমার জানা নেই। তবে ভুক্তভোগী চিকিৎসা শেষে থানায় অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply