শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ! গ্রেফতার ১

বাঘায় গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ! গ্রেফতার ১

বাঘায় গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ! গ্রেফতার ১
বাঘায় গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ! গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ করা হয়েছে।

গতকাল সোমবার (৩ মে) রাতে উপজেলার কলিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

পরদিন মঙ্গলবার (৪ মে) সকালে ওই গৃহবধু বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ পূর্বক থানায় অভিযোগ দাখিল করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ এ দিন সকাল ১১ টায় সুরুজ মালিথা নামে এক জনকে গ্রেপ্তার করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার কলিগ্রাম এলাকার এক শ্রমিক ধান কাটার কাজে কয়েকদিন থেকে নাটোর জেলায় অবস্থান করছেন। এ সুযোগে একই এলাকার এলু মালিথার ছেলে ঝুন্টু মালিথা (৩৫), রুবান মালিথার ছেলে সুরুজ মালিথা (৩৬) এবং গুলমাল প্রাং এর ছেলে রুজদার (৪২) প্রাং সোমবার রাত সাড়ে ১১ টায় ওই শ্রমিকের বাড়ির প্রধান দরজা (টিন দ্বারা তৈরী) ভেঙ্গে ভেতরে প্রবেশ করেন। এ সময় দরজা ভাঙ্গার শব্দ পেয়ে শ্রমিকের স্ত্রী শয়ন কক্ষ থেকে বাইরে বের হলে অভিযুক্তরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাকে পালাক্রমে ধর্ষণ করেন। এ ঘটনায় পরদিন সকালে গৃহবধূ নিজে বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। গৃহবধুর ৯ বছরের এক ছেলে ও ৬ বছরের এক মেয়ে সন্তান আছে।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) নজরুল ইসলাম বলেন, গৃহবধুর অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ভিকটিমের ফরেনসিক পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, অভিযুক্তদের না পাওয়ায় তাদের কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply