শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আইপিএল স্থগিতের পরে টি-টুয়েন্টি বিশ্বকাপও হাতছাড়া হচ্ছে ভারতের!

আইপিএল স্থগিতের পরে টি-টুয়েন্টি বিশ্বকাপও হাতছাড়া হচ্ছে ভারতের!

আইপিএল স্থগিতের পরে টি-টুয়েন্টি বিশ্বকাপও হাতছাড়া হচ্ছে ভারতের!
আইপিএল স্থগিতের পরে টি-টুয়েন্টি বিশ্বকাপও হাতছাড়া হচ্ছে ভারতের!

ক্রীড়া ডেস্ক: ভয়াবহ করোনা সংক্রমণের কারণে মঙ্গলবার আইপিএল স্থগিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এবার সৌরভ গাঙ্গুলীদের ভাবনায় টি-টুয়েন্টি বিশ্বকাপ। ৮ দলের আইপিএলেই এতজন করোনা আক্রান্ত হওয়ার পর ১৬ দলের বিশ্বকাপ আদৌ ভারতে অনুষ্ঠিত করা সম্ভব হবে কিনা তা নিয়ে চিন্তার যথেষ্ট কারণ আছে। চুড়ান্ত সিদ্ধান্ত না হলেও বিশ্বকাপ যে সংযুক্ত আরব আমিরাতে ট্রান্সফার হতে পারে তার ইঙ্গিত দিয়েছে আইসিসি।

সংবাদ সংস্থা পিটিআই সুত্রে জানা গেছে, ভারতীয় বোর্ড কর্মকর্তারা সংযুক্ত আরব আমিরাতে টি-টুয়েন্টি বিশ্বকাপ আয়োজন করার ব্যাপারে আলোচনা শুরু করেছেন। যদিও আইসিসির ওই বক্তব্যের পর বিসিসিআইয়ের এক মুখপাত্র তীব্র প্রতিবাদ জানিয়ে বলেছিলেন, টি-টুয়েন্টি বিশ্বকাপ ভারতেই অনুষ্ঠিত হবে। কিন্তু আইপিএল স্থগিতের পর বিসিসিআইয়ের সুর নরম হতে বাধ্য। যদিও এখন পর্যন্ত বিশ্বকাপের সূচি ঘোষণা করা হয়নি। আগামী জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত নেবে আইসিসি।

এ বিষয়ে বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেছেন, ‘দেশের ৭০ বছরের ইতিহাসে স্বাস্থ্য ব্যবস্থার এমন দুর্দিন আসেনি। শুরু হওয়ার ৪ সপ্তাহের মধ্যে আইপিএল স্থগিত করে দেওয়া প্রমাণ করে যে, বড় মাপের প্রতিযোগিতা আয়োজন করার মতো দেশের অবস্থা নেই। নভেম্বরে ভারতে করোনা সংক্রমণের তৃতীয় ঢেউ দেখা দিতে পারে। যদি তাই হয়, তাহলে সেই সময় টি-টুয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা কঠিন হয়ে যাবে। সেই কারণে এই টুর্নামেন্ট সংযুক্ত আরবে সরিয়ে নিয়ে যাওয়া হতে পারে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply