শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চাঁদাবাজির অভিযোগে ‘মুরগী রিপন’ গ্রেপ্তার

চাঁদাবাজির অভিযোগে ‘মুরগী রিপন’ গ্রেপ্তার

চাঁদাবাজির অভিযোগে ‘মুরগী রিপন’ গ্রেপ্তার
চাঁদাবাজির অভিযোগে ‘মুরগী রিপন’ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জে ফুটপাতের হকারদের কাছ থেকে চাঁদা আদায়কারী মুরগি রিপন (৩৪) ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকা থেকে সোমবার (৩ মে) দিবাগত রাতে রিপন ও তার সহযোগী শিপন বেপারি (২৮) কে গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর সদস্যরা। র‍্যাব-১১ এর সদর দপ্তর থেকে মঙ্গলবার (৪ মে) দুপুরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, রিপন ওরফে মুরগি রিপন ও তার বেশ কয়েকজন সহযোগী দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ও আশেপাশের ফুটপাত থেকে ভয়ভীতি ও হুমকি দিয়ে প্রত্যেক দোকান থেকে দৈনিক ২০০ থেকে ৫০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। এছাড়াও রিপন ও তার সহযোগীরা দোকান প্রতি এক লাখ থেকে ৫ লাখ টাকা পর্যন্ত অগ্রিম চাঁদা আদায় করে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিপন ও শিপন পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল বলে স্বীকারোক্তি দিয়েছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জের ফুটপাতের এক দোকানদার বলেন, রিপন শুধু ফুটপাত থেকে চাঁদা আদায় করেই ক্ষান্ত হয়না। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে ফুটপাত থেকে চাঁদা আদায় করে। চাঁদা দিতে কেউ অসম্মতি জানালে রিপন ও তার লোকজন হকারদের উপর অমানুষিক নির্যাতন চালিয়ে থাকে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply