শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
১০ হাজার ইয়াবাসহ মোটর সাইকেল ফেলে পালালো মাদক ব্যবসায়ীরা

১০ হাজার ইয়াবাসহ মোটর সাইকেল ফেলে পালালো মাদক ব্যবসায়ীরা

১০ হাজার ইয়াবাসহ মোটর সাইকেল ফেলে পালালো মাদক ব্যবসায়ীরা
১০ হাজার ইয়াবাসহ মোটর সাইকেল ফেলে পালালো মাদক ব্যবসায়ীরা

অনলাইন ডেস্ক: কক্সবাজারের টেকনাফে মালিকবিহীন ১০ ইয়াবা উদ্ধার করেছে ট্রাফিক পুলিশ। সোমবার (৩ মে) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার নাফ পেট্রোল পাম্প এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় কাউকে আটক করা না গেলেও পাচার কাজে ব্যবহৃত মোটরসাইকেল টি জব্দ করা হয়েছে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) হাফিজুর রহমান বলেন, ট্রাফিক ইন্সপেক্টর ফারুক আল মামুন ভুঁইয়ার নেতৃত্বে ট্রাফিক পুলিশ সদস্যরা প্রতিদিনের ন্যায় পৌর শহরের নাফ পেট্রোল পাম্প সংলগ্ন প্রধান সড়কে নাম্বার বিহীন গাড়ী তল্লাশি করার সময় একটি মোটর সাইকেলের আরোহীদের দাঁড়ানোর জন্য সংকেত দিলে সংকেত অমান্য করে মোটর সাইকেলটি রেখে দৌড়ে পালিয়ে যায়।

এরপর ট্রাফিক ইন্সপেক্টর মামুন ও তার সাথে থাকা অন্যান্য সদস্যরা মোটর সাইকেলটি তল্লাশি করে সিটের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১০ হাজার ইয়াবা উদ্ধার করে।

এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply