শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ছাত্রলীগ খুলে নিয়েছে রাবি প্রশাসন ভবনের তালা

ছাত্রলীগ খুলে নিয়েছে রাবি প্রশাসন ভবনের তালা

ছাত্রলীগ খুলে নিয়েছে রাবি প্রশাসন ভবনের তালা
ছাত্রলীগ খুলে নিয়েছে রাবি প্রশাসন ভবনের তালা

অনলাইন ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রশাসন ভবন থেকে তালা খুলে নিয়েছেন ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতা-কর্মীরা। বুধবার সকাল ১০টার দিকে তাঁরা প্রশাসন ভবন থেকে তালা খুলে নেন।

গত রোববার সকালে তাঁরা উপাচার্যের বাসভবনসহ সিনেট ভবন ও দুই প্রশাসন ভবনে তালা দিয়েছিলেন। তবে আজ দুপুর পর্যন্ত ছাত্রলীগের নেতা-কর্মী বা ‘দুর্নীতিবিরোধী শিক্ষকবৃন্দ’-এর কোনো কর্মসূচি ছিল না।

এ বিষয়ে প্রক্টর মো. লুৎফর রহমান বলেন, ‘সরকারি নির্দেশনার কারণে জরুরি ছাড়া দপ্তরগুলো এমনিতেই বন্ধ আছে। তবে আজ সকালে তারা তালা খুলে নিয়েছে বলে জানতে পেরেছি। খুব প্রয়োজনে অ্যাকাউন্টস, ট্রেজারারসহ দু-একটি দপ্তরে কাজ হয়েছে।’

এদিকে গত কিছুদিন ধরে মাস্টাররোলের কর্মচারীরা অভিযোগ করে আসছিলেন, তাঁরা গত এক মাসের বেতন ও ঈদের বোনাস পাচ্ছেন না। শেষে আজ সকাল থেকে কর্মচারীদের বেতন-বোনাস দেওয়া শুরু হয় বলে জানান মাস্টাররোল কর্মচারী ঐক্য পরিষদের আহ্বায়ক মো. মাসুদুর রহমান।

এ ছাড়া গ্রীষ্মকালীন ছুটি, শবে কদর ও ঈদুল ফিতর উপলক্ষে ৯ মে থেকে ২৫ মে পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিস এবং ৩০ মে পর্যন্ত ক্লাস বন্ধ ঘোষণা করা হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার এম আবদুস সোবহানের উপাচার্য হিসেবে মেয়াদ শেষ হচ্ছে। আজ দুপুরের দিকে তিনি ২০-৩০ মিনিটের জন্য নিজ দপ্তরে এসেছিলেন। সেখানে তিনি অনানুষ্ঠানিকভাবে দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের বিদায় শুভেচ্ছা জ্ঞাপন করেছেন। জনসংযোগ দপ্তরের প্রশাসক মো. আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বৃহস্পতিবার শেষ দিনে উপাচার্য অফিস করবেন কি না, তা বলতে পারছি না।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply