শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সিরাজগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক
সিরাজগঞ্জে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

অনলাইন ডেস্ক: সিরাজগঞ্জ সদর উপজেলার সদানন্দপুরে অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২।

বুধবার (৫ মে) বেলা ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার, সহকারী পুলিশ সুপার মি.জন রানা।

আটককৃতরা হলো- নরসিংদী জেলার মাধবদী থানার কোতালীর চর এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে মো. লোকমান হোসেন (৩৩) ও একই এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে মো. শাহজাহান আলী (৩৯)।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, মঙ্গলবার বিকালে সিরাজগঞ্জ সদর থানাধীন সদানন্দপুর পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।.

আটককৃতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের জন্য তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply