শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর পঞ্চবটিতে মাদকের রমরমা ব্যবসা

রাজশাহীর পঞ্চবটিতে মাদকের রমরমা ব্যবসা

রাজশাহীতে মাদক কারবারিদের সহযোগী ও নানা অপকর্মের হোতা পঞ্চবটির মামুন
বা থেকে মাদক কারবারি মুন্নি তার স্বামী জনি ও ফজলু

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পঞ্চবটিতে মাদকের রমরমা ব্যবসা।

অভিযোগ উঠেছে, পঞ্চবটি এলাকার নবীর মেয়ে একাধিক মাদক মামলার আসামী ফুচো ও কাননী। আর নজুর মেয়ে মুন্নি। এসকল মাদক কারবারীদের সহযোগী মুন্নির স্বামী জনিসহ ৫/৬ জন রয়েছে। এছাড়াও খরবোনা এলাকার মাদক কারবারি ফজলু বহাল তবিয়্যতে চুটিয়ে চালিয়ে যাচ্ছে মাদক কারবার।

স্থানীয়রা জানায়, মাদক কারবারীদের মাদক ব্যবসা বন্ধের জন্য স্থানীয়রা প্রতিবাদ করলে তারা বোয়ালিয়া থানার এসআই উত্তমকে দিয়ে ধরিয়ে দেয়ার হুমকি দেয়। বস্তবেও ঘটেছে তাই। মুন্নি উত্তমকে ফোন দিলেই রাত যতই হোক পঞ্চবটি এলাকায় হাজির হন এসআই উত্তম। এর আগে মাদক কারবার বন্ধের জন্য প্রতিবাদ করায় মো. সজল শেখ জীবন নামের এক যুবককে ধরে নিয়ে যায় উত্তম। পরে তাকে ছিনতাই মামলা দিয়ে কারাগারে প্রেরণ করা হয়। ওই যুবক একজন ব্যবসায়ী। তার পঞ্চবটি এলাকায় ভাই-বোন কনফেকশনারী এবং জন গ্যাস বিতান নামের একটি হোম সার্ভিসের ব্যবসা রয়েছে।

সরেজমিন অনুসন্ধানে জানা যায়, একাধিক মাদক মামলার আসামী ফুচো ও কাননী। আর নজুর মেয়ে মুন্নি দিন রাত ২৪ ঘন্টাই চালিয়ে যাচ্ছে মাদকের রমরমা কারবার। বিক্রি করে গাঁজা, হেরোইন ও মরননেশা ইয়াবা ট্যাবলেট।

মাদকের কারবার টিকিয়ে রাখতে ছাগল কেটে দাওয়াত খাওয়ায় এসআই উত্তম ও তার সহকর্মীদের।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার এসআই উত্তম বলেন, আমি পঞ্চবটি এলাকার কোন মাদক কারবারীদের সহযোগীতা করিনা। এছাড়া সকল অভিযোগ অস্বিকার করেন তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply