শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে প্রাইভেট কারে ছাগল চুরি, পালানোর সময় জনতার হাতে আটক

রাজশাহীতে প্রাইভেট কারে ছাগল চুরি, পালানোর সময় জনতার হাতে আটক

রাজশাহীতে প্রাইভেট কারে ছাগল চুরি, পালানোর সময় জনতার হাতে আটক
রাজশাহীতে প্রাইভেট কারে ছাগল চুরি, পালানোর সময় জনতার হাতে আটক

এসএম বিশাল: রাজশাহীর অদূরে কাটাখালিতে প্রাইভেট কারে ছাগল চুরি করে পালানোর সময় কারটিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এসময় প্রাইভেট কারে থাকা সংঘবদ্ধ চোরে দল পালিয়ে যায়।

বৃহস্পতিবার (৬ মে) রাত সাড়ে ৮টার দিকে কাটাখালি থানাধীন পাক ইসলামপুর হাই মেম্বারের বাড়ি সামনে থেকে আটক করা হয় ছাগলসহ গাড়িটিকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা মেট্র গ ১১-৭৩১৪ নম্বর প্রাইভেট কার চারঘাট ইউসুপপুর এলাকা থেকে রাজেস্থান জাতের একটি ছাগল নিয়ে কাটাখালি মহাসড়কের দিকে যাচ্ছিল।

এসময় টাংগন এলাকাই প্রথমে একটি সাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা প্রইভেট কারটিকে ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করে।

এরপর চৌমহনী এলাকায় একটি মোটরসাইকেল বেরিগেট দিলে তাকেও ধাক্কা দেয়। সর্বশেষ একটি তিন চাকার ভ্যান গাড়িকে ধাক্কা দিয়ে পালানোর সময় পাকইসলামপুরে স্থানীয়রা ঘিরে ধরে। এসময় গাড়ি রেখেই পালিয়ে যায় সংঘবদ্ধ চোরের দল।

জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিক বলেন, স্থানীয়রা একটি প্রইভেট কারসহ রাজেস্থান জাতের ছাগল আটক করে পুলিশে খবর দেয়।

গাড়িটি ও ছাগলকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে আসলে ছাগলটি চুরির কিনা সে বিষয়ে কিছু বলতে পাছিনা। গাড়ির মালিকানা যাচাই চলছে। তিনি আরও বলেন, প্রাইভেট কারের ধাক্কায় দুইজন ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তাদের উদ্ধার করে রামেকে ভর্তি করা হয়েছে।

এছাড়া ছাগলের মালিকেরও সন্ধান চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply