শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মতিহারে হিজরার টাকা ছিনতাই, চিহ্নিত ছিনতাইকারী গ্রেফতার

মতিহারে হিজরার টাকা ছিনতাই, চিহ্নিত ছিনতাইকারী গ্রেফতার

মতিহারে হিজরার টাকা ছিনতাই, চিহ্নিত ছিনতাইকারী গ্রেফতার
মতিহারে হিজরার টাকা ছিনতাই, চিহ্নিত ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে ইমন (২৬) নামের এক পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৭ মে) সন্ধা সাড়ে ৭টার দিকে নগরীর মতিহার থানাধিন মির্জাপুর এলাকা থেকে একদল হিজড়াদের সহযোগীতায় তাকে গ্রেফতার করে মতিহার থানার এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত ইমন মির্জাপুর পূর্বপাড়া এলাকার মো. হেলাল উদ্দিনের ছেলে।

এসআই সাহাবুল জানায়, একাধিক ছিনতাই মামলার আসামী মির্জাপুর এলাকার ইমন। সে ওই এলাকার চিহ্নিত এবং পেশাদার ছিনতাইকারী।

গত (৭ ডিসেম্বর ২০২০) দুপুরে মির্জাপুর আবহাওয়া অফিসের পেছনের রাস্তা দিয়ে কাজলা এলাকায় আসার পথে রিয়া নামের এক হিজড়াকে ইমন ও তার সহযোগীরা পথরোধ করে। এ সময় তারা জিআই পাইপ দ্বারা পিটিয়ে দাঁত ভেঙ্গে দেয়। এবং শারীরিক নির্যাতন করে। ওই সময় রিয়া অজ্ঞান হয়ে পড়লে তার ভ্যানিটি ব্যাগে থাকা নগদ ৬৫ হাজার টাকা দুইটা মোবাইল ও স্বর্ণলংকার ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনায় হিজড়া রিয়া বাদি হয়ে মতিহার থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় ইমনকে প্রধান আসামী করা হয়। মামলার পর থেকে ছিনতাইকারী ইমন দির্ঘদিন ধরে পালিয়েছিলো।

তিনি আরও বলেন, শুক্রবার ইমন এলাকায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে হিজড়াদের সহযোগীতায় সন্ধার পর ইমনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান এসআই সাহাবুল।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply