শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাসিক মেয়র লিটনের সাথে এফবিসিসিআই এর নবনির্বাচিত পরিচালকের সৌজন্য সাক্ষাৎ

রাসিক মেয়র লিটনের সাথে এফবিসিসিআই এর নবনির্বাচিত পরিচালকের সৌজন্য সাক্ষাৎ

রাসিক মেয়র লিটনের সাথে এফবিসিসিআই এর নবনির্বাচিত পরিচালকের সৌজন্য সাক্ষাৎ
রাসিক মেয়র লিটনের সাথে এফবিসিসিআই এর নবনির্বাচিত পরিচালকের সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার: ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) এর পরিচালক নির্বাচিত হয়েছেন রাজশাহীর বিশিষ্ট ব্যবসায়ী মো. শামসুজ্জামান আওয়াল। এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত হওয়ায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মো. শামসুজ্জামান আওয়াল।

শুক্রবার (৭ মে) বিকেলে নগর ভবনে সাক্ষাৎকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় মেয়র মহোদয় তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এরপর কাদিরগঞ্জে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতীয় চার নেতার অন্যতম সংগঠক শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন বিশিষ্ট ব্যবসায়ী মো. শামসুজ্জামান আওয়াল। এ সময় শহীদ কামারুজ্জামানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, ৫ মে পরিচালনা পর্ষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত হন বিশিষ্ট ব্যবসায়ী মো. শামসুজ্জামান আওয়াল। তিনি পলাশী এগ্রো ইন্ডাস্ট্রির চেয়ারম্যান, গোল্ড এসোসিয়েট প্রাঃ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, জেড এন্ড কে প্রাঃ লিমিটেডের ডিরেক্টর, মো.শামসুজ্জামান ডেভেলপারস এর প্রোপ্রাইটার ও সিল্কসিটি মিডিয়া লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর। এরআগে তিনি রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক সহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনে সুনামের সাথে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

মতিহার বার্তা / ইএবিৃ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply