শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহী নগরীর খড়খড়ি এলাকায় জুয়ার রমরমা কারবার পলাশের

রাজশাহী নগরীর খড়খড়ি এলাকায় জুয়ার রমরমা কারবার পলাশের

রাজশাহী নগরীর খড়খড়ি এলাকায় জুয়ার রমরমা কারবার পলাশের
রাজশাহী নগরীর খড়খড়ি এলাকায় জুয়ার রমরমা কারবার পলাশের

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর উপকন্ঠ খড়খড়ির এলাকায় একটি আমবাগানের ভেতর পলিথিনের ছাউনির নিচে দিনে দুপুরে চলে লাখ লাখ টাকার জুয়ার রমরমা আসর।

নগরীর চন্দ্রিমা থানা এলাকায় অবস্থিত এই জুয়ার আসরের মূল হোতা পলাশ নামের এক ব্যক্তি। তিনি একটি হত্যা মামলার আসামী। জামিনে বেরিয়ে এসে আয়ের উৎস হিসেবে পলাশ জুয়ার কারবারকেউ বেছে নেয়ে। শুরু করে জুয়ার ব্যবসা। তিনি প্রায় তিন বছর যাবত চলাচ্ছে জুয়ার কারবার। পলাশের জুয়ার বোর্ডে প্রায় ২৫/৩০ জন সদস্য জুয়া খেলে হচ্ছে সর্বশান্ত। আর পকেট ভারী হচ্ছে পলাশের।
ওই আসরের এক জুয়াড়ী বলেন, পলাশ বুক ফুলিয়ে দাপটের সাথে সাথে জুয়ার আসর চালায়।

সে বলে র‌্যাব ছাড়া সকলকে ম্যানেজ করে বোর্ড চালাই, কোন সমস্যা নাই। আমার বোর্ডে কেউ খেলা বন্ধ করতে এলে সুস্থ ফিরে যেতে দেবো না। আর তার দেয়া ভরসাতেই জুয়াড়ীরা পাড়ি জমায় পলাশের জুয়ার বোর্ডে। সেখানে প্রবেশ মূল্য জনপ্রতি ১০০ টাকা। আর তিন হাত জিতলেই ৫০০ টাকা দিতে হয় পলাশকে।

চালক আনোয়ার বলেন, পলাশের কস্টমারদের মধ্যে ইন্টারডিসটিক ট্রাকের চালকই বেশি। এই সকল চালকরা সর্বশান্ত হচ্ছে পলাশের জুয়ার বোর্ডে।

জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুম মুনির জানান, খড়খড়ি আমবাগানের ভেতর জুয়া খেলার বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ নিয়ে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply