শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চারঘাটে সড়ক দুর্ঘটনায় সাইকেল আরোহী নিহত!

চারঘাটে সড়ক দুর্ঘটনায় সাইকেল আরোহী নিহত!

চারঘাটে সড়ক দুর্ঘটনায় সাইকেল আরোহী নিহত!
চারঘাটে সড়ক দুর্ঘটনায় সাইকেল আরোহী নিহত!

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাট উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মকলেছুর রহমান (৪০) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার (৮ মে) সকাল ৯টার দিকে রাজশাহী চারঘাট উপজেলার ৬নং ভায়ালক্ষীপুর ইউনিয়ন এলাকাধীন ৭নং ওয়ার্ড সংলগ্ন ক্ষমতার মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মৃত-মকলেছুর ঐ ইউনিয়নের বাঁকড়া উত্তর পাড়া এলাকার আসতুল রহমানের ছেলে।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, তিনি উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের বাঁকড়া উত্তর পাড়া গ্রামের বাসিন্দা। আজ শনিবার (৮ মে) সকালে নিজ বাড়ি থেকে সাইকেলযোগে বাজারে যাচ্ছিলেন। যাত্রা পথে ক্ষমতার মোড় এলাকায় আসলে রাস্তায় পড়ে থাকা ইটের টুকরায় সাইকেলের চাকা উঠে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায় মকলেছুর রহমান।

এ সময় অপর দিক থেকে আসা ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান মকলেছুর।

পরে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান চারঘাট মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম। এই ব্যাপারে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply