শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পুঠিয়ায় ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে পা হারালো ব্যবসায়ী

পুঠিয়ায় ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে পা হারালো ব্যবসায়ী

পুঠিয়ায় ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে পা হারালো ব্যবসায়ী
পুঠিয়ায় ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে পা হারালো ব্যবসায়ী

পুঠিয়া প্রতিনিধি: মোটরসাইকেল নিয়ে উপজেলা সদরে আসছিলেন ফার্মেসী ব্যবসায়ী নীহারঞ্জন সরকার মিন্টু (৩২)। পথে ধানবাহী ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে পায়ে ও মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন মিন্টু। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জরুরী ভিত্তিতে তাকে রামেক হাসপাতালে প্রেরণ করে। গত

গতকাল শুক্রবার (৭ মে) দুপুরে পুঠিয়া আড়ানী সড়কে পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ট্রলির চালককে পুলিশ আটক করলেও পরিবারের কারো অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেয়া হয়েছে। আহত নীহারঞ্জন সরকার মিন্টু (৩২) পুঠিয়া পৌর এলাকার কৃষ্ণপুর মহল্লার নিতাই চন্দ্র সরকারের ছেলে। সে একজন ফার্মেসী ব্যবসায়ী। বর্তমানে সে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা গেছে, দুপুরে মিন্টু মোটরসাইকেল নিয়ে তার দোকানের ওষুধ কিনতে উপজেলা সদরে আসছিলো৷ পথে বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় পুঠিয়া থেকে আড়ানীগামী একটি ধান বোঝাই ট্রলির সঙ্গে তার সংঘর্ষ হয়। এতে মিন্টুর মাথা ও ডান পায়ে আঘাত পেয়ে আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়।

পরিবার জানায়, ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা জানিয়েছে গুরুতর আঘাত পাওয়ায় মিন্টু ডান পা অকেজো হয়ে গেছে তার পা কেটে ফেলতে হতে পারে।

এব্যপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, খবর পেয়ে ট্রলি চালককে আটক করা হয়। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply