শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে মাদক সেবনকালে চন্দ্রিমা থানায় আটক ৮ জন মাদক সেবী

রাজশাহী নগরীতে মাদক সেবনকালে চন্দ্রিমা থানায় আটক ৮ জন মাদক সেবী

নিজেস্ব প্রতিবেদক :  রাজশাহী নগরীতে মাদক সেবনকালে ৮ জন মাদক সেবীকে আটক করেছে পুলিশ। আজ শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধিন পলিটেকনিক্যাল কলেজের সামনে অবস্থিত, সুগন্ধা হোস্টেল থেকে তাদের আটক করা হয়। অভিযাটি পরিচালনা করেন,  চন্দ্রিমা থানার  এসআই মতিন ও সঙ্গীয় ফোর্স। পরে তাদের থানায় নিয়ে আসেন তারা।

এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, মাদক সেবনের দায়ে পলিটেকনিক্যাল কলেজের সামনে অবস্থিত সুগন্ধা হোস্টেল থেকে ৮ জনকে আটক করা হয়েছে। বর্তমানে তাদের থানা হাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

এদিকে শিরোইল কলোনী এলাকার ৮ জনকে মাদক সেবনের দায়ে চন্দ্রিমা থানা পুলিশ আটক করার পর থানার সামনে রিতিমতো এলাকাবাসীর  হাট বসেছে। তাদের ছাড়াতে এলাকার একটি  মহল তৎপরতা চালাচ্ছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

মতিহার বার্তা ডট কম ০৯ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply