শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মেরিন ড্রাইভে ১৪ হাজার ইয়াবাসহ মাদক পাচারকারি আটক

মেরিন ড্রাইভে ১৪ হাজার ইয়াবাসহ মাদক পাচারকারি আটক

মেরিন ড্রাইভে ১৪ হাজার ইয়াবাসহ মাদক পাচারকারি আটক
মেরিন ড্রাইভে ১৪ হাজার ইয়াবাসহ মাদক পাচারকারি আটক

অনলাইন ডেস্ক: কক্সবাজারের টেকনাফে ১৪ হাজার পিস ইয়াবাসহ এক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সঙ্গে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে। এসময় ১শ গ্রাম ক্রিস্টাল মেথ (মাদক) উদ্ধার করা হয়। গ্রেপ্তার ব্যক্তি টেকনাফ সদরের মধ্যম গোদারবিল গ্রামের মো. রফিকের ছেলে ওসমান গনি (২৩)।

শনিবার (৮ মে) বেলা ১২টায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের উত্তর লম্বরী এলাকা থেকে কারসহ তাকে গ্রেপ্তার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ‘কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক দিয়ে (চট্রমেট্রা-গ ১২-২৪১০) একটি প্রাইভেট কারে বহন করে একটি মাদক চালান পাচার হচ্ছে, এমন গোপন সংবাদের খবরে শনিবার বেলা ১২টায় থানা পুলিশের এসআই মিল্টন খন্দকারের নেতৃত্বে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১৪ হাজার পিস ইয়াবা এবং একটি প্রাইভেটকারসহ এক মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি জানান, এ ঘটনায় খতিয়ে দেখে জড়িতদের পলাতক আসামি করে গ্রেপ্তারকৃত চালককে মাদক মামলা দিয়ে আদালতের মাধ্যমে কক্সবাজার কারাগারে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply