শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ভারতের অত্যাধুনিক হ্যান্ড স্যানিটাইজার মেশিন আরএমপিতে

ভারতের অত্যাধুনিক হ্যান্ড স্যানিটাইজার মেশিন আরএমপিতে

ভারতের অত্যাধুনিক হ্যান্ড স্যানিটাইজার মেশিন আরএমপিতে
ভারতের অত্যাধুনিক হ্যান্ড স্যানিটাইজার মেশিন আরএমপিতে

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর পুলিশকে (আরএমপি) একটি স্বয়ংক্রিয় হ্যান্ড স্যানিটাইজার মেশিন উপহার দিয়েছে ভারত। এই মেশিন আরএমপি পুলিশ লাইন্সের নতুন ব্যারাকের প্রবেশদ্বারে স্থাপন করা হয়েছে।

অত্যাধুনিক এই মেশিনটির নিচে হাত রাখলে স্বয়ংক্রিয়ভাবে স্যানিটাইজার বের হবে। রোববার সকালে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক এটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি উপস্থিত ছিলেন।

মেশিনটি উপহার দেয়ার জন্য পুলিশ কমিশনার ভারত সরকার ও ভারতীয় সহকারী হাইকমিশনারকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ সময় তিনি বলেন, করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন বেড়েই চলেছে ।

এই মেশিন ব্যবহার করে পুলিশ সদস্যরা নিরাপদে থাকতে পারবে।

এ সময় আরএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মজিদ আলী, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান, উপ-পুলিশ কমিশনার (পিওএম) আবু আহাম্মদ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply