শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়র লিটনের ঈদ শুভেচ্ছা বিনিময়

থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়র লিটনের ঈদ শুভেচ্ছা বিনিময়

থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়র লিটনের ঈদ শুভেচ্ছা বিনিময়
থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়র লিটনের ঈদ শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

রবিবার (৯ মে) দুপুর ২টায় নগর ভবনের সিটি হল সভাকক্ষে শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের আয়োজনে এই ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় মেয়র বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকে। করোনা মহামারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে মানুষের পাশে থেকে সেটি আবারো প্রমাণ করেছে। বিগত সময়েও মানুষের সুখে-দুঃখে বিপদে-আপদে যেভাবে পাশে দাঁড়িয়েছে, আগামীতেও সেইভাবেই মানুষের পাশে থাকবে আওয়ামী লীগ।

সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বিভিন্ন বিধি-নিষেধ প্রদান করে সেটি বাস্তবায়ন করছে সরকার। এ সময় অনেক মানুষেরই জীবকা/অর্থের সংকট দেখা দিয়েছে। সংকটের এই সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশামতে আমরা আওয়ামী লীগের নেতাকর্মী নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি আমার বাবা শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান ও মাতা জাহানারা জামানের নামে ফাউন্ডেশনের উদ্যোগে ২০ হাজার ব্যক্তিকে খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজের প্যাকেট প্রদান করছি। সমাজের সামর্থবানরা যদি মানুষের পাশে দাঁড়াই তাহলে মানুষের অনেক উপকার হবে। ’

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীশেখ হাসিনা, পিতা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান, মাতা জাহানারা জামানের জন্য দোয়া কামনা করেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন। এছাড়া করোনা মহামারির প্রাদুর্ভাব থেকে মুক্ত হতে সবাইকে সৃষ্টিকর্তার নিকট দোয়া ও প্রার্থনার জন্য অনুরোধ জানান মেয়র।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply