শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পবিত্র শব-ই-ক্বদর উপলক্ষ্যে রাসিক মেয়রের বাণী

পবিত্র শব-ই-ক্বদর উপলক্ষ্যে রাসিক মেয়রের বাণী

পবিত্র শব-ই-ক্বদর উপলক্ষ্যে রাসিক মেয়রের বাণী
পবিত্র শব-ই-ক্বদর উপলক্ষ্যে রাসিক মেয়রের বাণী

স্টাফ রিপোর্টার: পবিত্র শবে কদও উপলক্ষ্যে বাণী দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বাণীতে মেয়র বলেন, শবে ক্বদরের অর্থই মহিমান্বিত রজনী। এ রাতেই মহান আল্লাহ্তায়ালা মহানবী হযরত মুহম্মদ (সা.) এর মাধ্যমে মানব জাতির জন্য পবিত্র মহাগ্রন্থ আল কোরআন নাযিল করেন।

আল্লাহ্তায়ালার প্রিয় হাবিব মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর উম্মতগণের জন্য বিশেষ রহমত স্বরূপ শবে ক্বদরকে হাজার মাস অপেক্ষা উত্তম করেছেন। এ রাতে উম্মতগণকে আত্মশুদ্ধি লাভের বিশেষ সুযোগ প্রদান করা হয়েছে।

শবে ক্বদরে সকলের প্রতি ইবাদত বন্দেগীর আহবান জানিয়ে দেশ, মুসলিম উম্মাহ ও বিশ্ববাসীর কল্যাণ কামনা করছি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply