শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে মায়ের সামনে বিষপানে যুবকের আত্মহত্যা

রাজশাহীতে মায়ের সামনে বিষপানে যুবকের আত্মহত্যা

রাজশাহীতে মায়ের সামনে বিষপানে যুবকের আত্মহত্যা
রাজশাহীতে মায়ের সামনে বিষপানে যুবকের আত্মহত্যা

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে মায়ের ওপর অভিমান করে কাওসার হোসেন (১৮)নামের এক যুবক বিষপান করে আত্মহত্যা করেছে। আজ রবিবার (৯মে)  সকালে কোনো এক সময় তানোর পৌর এলাকার ধানতৈড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবক ধানতৈড় গ্রামের সাজ্জাদ হোসেনের ছেলে। সে তানোর সরকার কলেজের ইন্টারমেডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্র। পারিবারিক কলহের জের ধরে মায়ের উপর অভিমান করে মায়ের সামনে নানির বাড়িতে বিষ খেয়ে আত্মহত্যা করেন কাওসার হোসেন।

স্থানীয়রা জানান, তানোর পৌর এলাকার ধানতৈড় গ্রামের সাজ্জাদ হোসেন সাজু ও তার স্ত্রীর মধ্যে কিছু দিন ধরে পারিবারিক দ্বন্দ্ব বিভেদ চলছিল। সম্প্রতি,চলতি বছরের ২১ফেব্রুয়ারী সকালে সাজু ও তার স্ত্রীর মধ্যে আবারও মৌখিক দ্বন্দ্ব বিভেদ সৃষ্টি হয়। এসময় সাজু বাড়িতে স্ত্রী সন্তান রেখে তার থানার মোড়ে আটো গ্যারেজে চলে আসেন।

অন্যদিকে সাজুর স্ত্রী বাড়িতে ছেলে কাওসার কে রেখে বাড়ি থেকে চলে যায়। এসময় ছেলে কাওসার তার মায়ের বাড়ি থেকে চলে যাওয়ার বিষয়টি বাবা সাজুকে ফোনে জানালে সাজু তার শশুর বাড়ি গিয়ে তার স্ত্রীকে না পেয়ে বিভিন্ন আত্নীয় সজনের কাছে খোঁজ খবর করে না পাওয়ায় হতাশ হয়ে পড়েন সাজু।

এভাবে তিন দিন অতিবাহিত হওয়ার পর তার স্ত্রীকে শশুর বাড়িতে ফিরে এসেছে বলে জানতে পেয়ে স্ত্রীকে নিয়ে আসতে চলে যান সাজু। কিন্তু সাজুর স্ত্রী স্বামীর সাথে বাড়িতে যেতে অপারগতা জানিয়ে চলে যেতে বলেন। এসময় সাজু তার শশুর বাড়ি থেকে চলে যায়। কিন্তু ছেলে কাওসার নানির বাড়িতে মায়ের আশার কথা শুনে মাকে বাড়িতে ফিরিয়ে আনতে ছুটে যান নানির বাসায়। তার পরেও ছেলের সাথে বাড়িতে যেতে অপারগতা প্রকাশ করেন।

এতে মা ছেলের অনেক কথা কাটাকাটির একপর্যায়ে ছেলে কাওসার মাকে বলেন বাড়িতে না গেলে আমি নানির বাড়িতে বিষ খেয়ে আত্মহত্যা করবো বলে ভয় দেখানোর চেষ্টা করেন।

তাতেও মা বাড়িতে যেতে রাজি না হওয়ায় একপর্যায় সত্যি সত্যি বিষের বোতল হাতে নিয়ে শেষ বারের মত মাকে অনুরোধ করেন ছেলে কাওসার হোসেন। তবুও মায়ের মন গলেনি। বাড়িতে যেতে রাজি না হওয়ায় মায়ের সামনে নানির বাড়িতে বিষ পান করেন। এসময় পাড়া প্রতিবেশীরা ছুটে এসে কাওসার কে তানোর মেডিকেলে ভর্তি করে বিষ উত্তলন করেন। কিন্তু বিষ উত্তলনের তিন দিন পরে কাওসারের অবস্থা বেগতিক হয়ে মৃত্যু বরণ করেন।

মতিহার বার্তা / ইএবি

সারোয়ার হোসেন

০১৭৬০-৮৫৭৯৮৮

খবরটি শেয়ার করুন..

Leave a Reply