শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীর উপশহরে একটি হোটেলে অনৈতিক কার্যকলাপের অভিযোগ

রাজশাহীর উপশহরে একটি হোটেলে অনৈতিক কার্যকলাপের অভিযোগ

রাজশাহীর উপশহরে একটি হোটেলে অনৈতিক কার্যকলাপের অভিযোগ
রাজশাহীর উপশহরে একটি হোটেলে অনৈতিক কার্যকলাপের অভিযোগ

স্টাফ রিপোর্টার : রাজশাহীর একটি আবাসিক হোটেলে অনৈতিক কার্যকলাপের অভিযোগ উঠেছে। হোটেলটি রাজশাহীর উপশহরে রাজশাহী ইন রেসিডেন্সিয়াল লিঃ নামে পথচলা শুরু করেছে। গত প্রায় ২ মাস ধরে হোটেলটির কার্যক্রম চালু থাকলেও এখনো উদ্বোধন হয়নি। এখানে অত্যাধুনিক কৌশলে বিভিন্ন বয়সি মেয়েদের দিয়ে দেহ ব্যবসা চলছে বলে স্থানীয়দের অভিযোগ।

স্থানীয়রা বলছেন, রমজান মাসেও থেমে নেই এই হোটেলের দেহ ব্যবসা। যুবক-যুবতীরা এই হোটেলে রুম ভাড়া নিয়ে দেদারসে ফুর্তি করছে। আবার মোবাইল ফোনের মাধ্যমে অর্ডার নিয়ে সরবরাহ করা হচ্ছে দেহ কর্মীদের। এসকল দেহ কর্মীদের সরবরাহের জন্য নিয়োগ দেয়া হয়েছে একাধিক হোটেল স্টাফ। তারা মোটরসাইকেলযোগে খদ্দেরদের ঠিকানায় পৌঁছে দিচ্ছেন। আর নারী পছন্দের বিয়ষটি মোবাইল ফোনের মাধ্যমেই হচ্ছে। পছন্দ হলেই এই আবাসিক হোটেল থেকে সরবরাহ করা হচ্ছে দেহ কর্মীদের।

সরেজমিনে গিয়ে দেখা যায়, দেহকর্মী সরবরাহের কাজে ব্যবহৃত একাধিক মোটরসাইকেল হোটেলের সামনে সংরক্ষিত রয়েছে। দেহকর্মীরা হোটেল থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে চলে যাচ্ছে তাদের কাস্টমাদের দেয়া ঠিকানায়।

এ ব্যপারে জানতে আবাসিক হোটেলের ব্যবস্থাপনা পরিচালক আবু ইউসুফ মাসুদকে মুঠোফোনে ফোন দিলে তিনি বলেন, আমার হোটেলের কাজ এখন ও চলমান রয়েছে। ঈদের পর রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র হোটেলটি উদ্বোধন করবেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কেউ ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে এ ধরনের অপপ্রচার করছে। তবে নিউজ করলে কোন সমস্যা নাই বলে ফোন কেটে দেন তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply