শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টার: মুসল্লীদের জীবন ঝুঁকি বিবেচনা করে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় একটি বিজ্ঞপ্তি জারী করেছে। এ বছর পবিত্র ঈদ-উল-ফিতরের নামাজের জামায়াত ঈদগাহ, খোলা জায়গার পরিবর্তে নিকটস্থ মসজিদে আদায় করতে হবে। এছাড়াও মসজিদের প্রবেশদ্বারে হ্যান্ড স্যানিটাইজার, হাত ধোয়ার ব্যবস্থা, মুসল্লীদের মাস্ক পরিধান, কাতারে দাঁড়ানোর ক্ষেত্রে সামাজিক দূরুত্ব বজায় ও স্বাস্থ্য বিধি অনুসরণ করতে হবে। জামায়াত শেষে কোলাকুলি এবং হাত মেলানো পরিহার করতে হবে।

জনস্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় উল্লেখিত সরকারি নির্দেশনাসমূহ মেনে চলতে হবে।

পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে ঈদ-উল-ফিতরের পূর্বের দিন হতে পরের দিন পর্যন্ত রাজশাহী মহানগর এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ২৬ (ঢ), ২৯ (ক), ২৯ (খ) ধারায় অর্পিত ক্ষমতাবলে মহানগর এলাকায় আতশবাজি, পটকা ফুটানোসহ অন্যান্য ক্ষতিকারক দ্রব্য বিক্রি, ব্যবহার, হিংসাত্মকভাবে আঘাত করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র, তলোয়ার, বর্শা, বন্দুক, ছোরা বা লাঠি ও বিষ্ফোরক দ্রব্য বহন নিষিদ্ধ। এছাড়াও জায়নামাজ ছাড়া কোন ব্যাগ, ভারী বস্তু বা অন্য কোন দ্রব্যাদি বহনও নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply