শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রাসিক মেয়রের বাণী

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রাসিক মেয়রের বাণী

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রাসিক মেয়রের বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রাসিক মেয়রের বাণী

স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বাণী দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার (১১ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এ বাণী দেন।

বাণীতে মেয়র বলেন, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বারতা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে স্বাস্থ্য বিধি ও সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে এবং ঈদ উদযাপনের আহ্বান জানাই।

মেয়র আরো বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন হোক-এই কামনা করছি। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহীবাসীসহ দেশের সকল মুসলমানকে জানাই, আন্তরিক শুভেচ্ছা, ঈদ মোবারক।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply