শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী জীববৈচিত্র সংরক্ষণ জোট” এর মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

রাজশাহী জীববৈচিত্র সংরক্ষণ জোট” এর মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

রাজশাহী জীববৈচিত্র সংরক্ষণ জোট" এর মানববন্ধন ও স্মারকলিপি প্রদান
রাজশাহী জীববৈচিত্র সংরক্ষণ জোট" এর মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জীববৈচিত্র সংরক্ষণ জোট” এর মানববন্ধন ও জেলা প্রশাসক, রাজশাহীর নিকট স্মারকলিপি প্রদান।

মঙ্গলবার (১১ মে) সকাল সাড়ে ১১টায় সিএন্ডবি মোড়, রাজশাহীতে সীমিত পরিসরে মানববন্ধন ও পথ সভা শেষে “রাজশাহী জীববৈচিত্র সংরক্ষণ জোট” মাননীয় প্রধানমন্ত্রী কে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধন ও স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন স্বাধীনতা চর্চা কেন্দ্রের আহ্বায়ক ডাক্তার মাহফুজুর রহমান রাজ ও সদস্য সচিব জনাব রেজাউল করিম মহব্বত, সামাজিক ন্যায় বিচার এর আহ্বায়ক মাহবুব জামান তপন ও সদস্য সচিব সৈয়দ আহমেদ বাবলা, তারুন্যের শক্তির আহ্বায়ক মালেক তুহিন ও সদস্য সচিব রায়হান হালিমসহ চন্দন আহমেদ, সুফিয়ান বাবু, আকবার আমিন বিদ্যুৎ, লেলিন ইসলাম, এস এম আদিদুল আনাম, বিপুল রহমান, রকি ইসলাম ও সেলিম মনোয়ারসহ প্রায় ৫০ জন প্রমুখ নেতৃবৃন্দ ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply