তফসিল ঘোষণার পরই বিজেপি নেতার বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ

তফসিল ঘোষণার পরই বিজেপি নেতার বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ

আন্তর্জাতিক ডেস্ক : ভোটের দিন ঘোষণার পরই বিস্ফোরণের প্রবল আওয়াজে কেঁপে উঠল ভারতের পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার অন্তর্গত গাঙুড়িয়া গ্রাম। রবিবার বিকেলে এলাকারই বাসিন্দা ভগবান খাঁকারি নামে এক ব্যক্তির বাড়িতে এই বিস্ফোরণ হয়।ঘটনায় আহত হয়েছেন ধীরেন্দ্রনাথ জানা এক ব্যক্তি। বাড়ির মালিককে আটক করেছে পুলিশ৷ এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে৷

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন বিস্ফোরণের মাত্রা এতটাই প্রবল ছিল যে এলাকার পার্শ্ববর্তী বাড়ির দরজা এবং জানালার কাঁচ ফেটে যায়। উড়ে গিয়েছে ভগবান খাঁকারির বাড়ির একাংশ। আহত ধীরেন্দ্রনাথ জানাকে বেলদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করেছে পুলিশ৷ বিস্ফোরণের কারণ এখনও জানা যায়নি।

বেলদা থানার ওসি জানিয়েছেন, বাড়ির মালিক ভগবান খাঁকারি বিজেপির সঙ্গে যুক্ত ৷ তাঁর ছেলে দেবব্রত খাঁকারি আবার তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত ৷ তিনি বলেন, বাড়িতে আতসবাজি ছিল না বোমা ছিল তা তদন্ত না করে বলা যাবে না ৷ তবে পুলিশের প্রাথমিক অনুমান আতসবাজি ফেটেই বিস্ফোরণ হয়েছে ৷ কারণ খাঁকারি পরিবার আতসবাজির ব্যবসা করে ৷ বাড়িতে সেই আতসবাজি হয়তো মজুত করে রাখা ছিল ৷ ঘটনার তদন্ত শুরু করেছে বেলদা থানার পুলিশ।

কয়েকমাস আগেই নারায়ণগড় থানার অন্তর্গত মকরামপুরে বিস্ফোরণে উড়ে গিয়েছিল তৃণমূলের দলীয় কার্যালয়ের একাংশ। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল এক কর্মীর।

মতিহার বার্তা ডট কম ১০ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply