শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহীতে দশম শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রী অপহরণ”২ লক্ষ টাকা মুক্তিপন দাবি

রাজশাহীতে দশম শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রী অপহরণ”২ লক্ষ টাকা মুক্তিপন দাবি

এস এম বিশাল : রাজশাহী নগরীতে দশম শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রী (১৪) কে অপহরণ করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা । পরে প্রতিবন্ধী ছাত্রীর মা কে ফোন দিয়ে ২ লক্ষ টাকা মুক্তিপন দাবি করেছে।

আজ সোমবার দুপুর দুইটার দিকে নগরীর খড়খড়ি বাইপাস মোড় সংলগ্ন প্রত্যাশা কোচিং সেন্টারে যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করে বলে ওই ছাত্রীর পরিবারের দাবি।

এ বিষয়ে আজ সোমবার রাত ১০ টার সময় ওই কিশোরীর পিতা মোঃ রেজাউল করিম বাদি হয়ে নগরীর মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগ ও পরিবার সুত্রে জানা যায় আজ সোমবার দুপুর দুইটার দিকে প্রতিবন্ধী কিশোরী নগরীর খড়খড়ি বাইপাস মোড়ে অবস্থিত প্রত্যাশা কোচিং সেন্টারে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়।

কোচিং শেষে দৈনিক বিকাল ৫ টার মধ্যে বাসায় ফিরে অসে । কিন্তু আজ সময় মতো বাসায় না আসায় কিশোরির বড় ভাই জীবন ওই কোচিং সেন্টারে খোজ করতে যায়।

সেখানে শিক্ষকদের সাথে কথা বলে জানতে পারে কিশোরী আজ কোচিং’এ প্রাইভেট পড়তে অসেনি । সেই সাথে শুরু হয় কিশোরীর খোঁজ খুঁজি, পরে সন্ধা ৭ টা চল্লিশ মিনিটে ০১৯৬২-৫১৫৩৬২ নাম্বার থেকে কিশোরীর মা জলি বেগমের ০১৯৫৯-০৭৯৮৮৪ নাম্বারে  ফোন আসে।

এ সময় ফোন রিসভ করলে অপর পাস থেকে বলা হয় আপনার মেয়েকে নিয়ে গেলাম । দুই লক্ষ টাকা রেডি করে, আমার নাম্বারে ফোন দিয়েন । এ কথা শুনে কিশোরীর মা অতংকিত হয়ে পরে । বিষয়টি তার স্বামী রেজাউল করিম কে জানালে তিনি আজ মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদত হোসেন বলেন, আমি অফিসের কাজে বাইরে আছি থানায় এসে প্রয়োজনীয় ব্যাবস্থা নিবো।

মতিহার বার্তা ডট কম ১১ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply