শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে দশম শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রী অপহরণ”২ লক্ষ টাকা মুক্তিপন দাবি

রাজশাহীতে দশম শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রী অপহরণ”২ লক্ষ টাকা মুক্তিপন দাবি

এস এম বিশাল : রাজশাহী নগরীতে দশম শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রী (১৪) কে অপহরণ করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা । পরে প্রতিবন্ধী ছাত্রীর মা কে ফোন দিয়ে ২ লক্ষ টাকা মুক্তিপন দাবি করেছে।

আজ সোমবার দুপুর দুইটার দিকে নগরীর খড়খড়ি বাইপাস মোড় সংলগ্ন প্রত্যাশা কোচিং সেন্টারে যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করে বলে ওই ছাত্রীর পরিবারের দাবি।

এ বিষয়ে আজ সোমবার রাত ১০ টার সময় ওই কিশোরীর পিতা মোঃ রেজাউল করিম বাদি হয়ে নগরীর মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগ ও পরিবার সুত্রে জানা যায় আজ সোমবার দুপুর দুইটার দিকে প্রতিবন্ধী কিশোরী নগরীর খড়খড়ি বাইপাস মোড়ে অবস্থিত প্রত্যাশা কোচিং সেন্টারে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়।

কোচিং শেষে দৈনিক বিকাল ৫ টার মধ্যে বাসায় ফিরে অসে । কিন্তু আজ সময় মতো বাসায় না আসায় কিশোরির বড় ভাই জীবন ওই কোচিং সেন্টারে খোজ করতে যায়।

সেখানে শিক্ষকদের সাথে কথা বলে জানতে পারে কিশোরী আজ কোচিং’এ প্রাইভেট পড়তে অসেনি । সেই সাথে শুরু হয় কিশোরীর খোঁজ খুঁজি, পরে সন্ধা ৭ টা চল্লিশ মিনিটে ০১৯৬২-৫১৫৩৬২ নাম্বার থেকে কিশোরীর মা জলি বেগমের ০১৯৫৯-০৭৯৮৮৪ নাম্বারে  ফোন আসে।

এ সময় ফোন রিসভ করলে অপর পাস থেকে বলা হয় আপনার মেয়েকে নিয়ে গেলাম । দুই লক্ষ টাকা রেডি করে, আমার নাম্বারে ফোন দিয়েন । এ কথা শুনে কিশোরীর মা অতংকিত হয়ে পরে । বিষয়টি তার স্বামী রেজাউল করিম কে জানালে তিনি আজ মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদত হোসেন বলেন, আমি অফিসের কাজে বাইরে আছি থানায় এসে প্রয়োজনীয় ব্যাবস্থা নিবো।

মতিহার বার্তা ডট কম ১১ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply