শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সিলেটের প্রখ্যাত আলেম মাওলানা যাকারিয়্যার ইন্তেকাল

সিলেটের প্রখ্যাত আলেম মাওলানা যাকারিয়্যার ইন্তেকাল

মতিহার বার্তা ডেস্ক :জামেয়া ক্বাসিমুল উলূম দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদীস মুফতি আবুল কালাম যাকারিয়্যা সোমবার বিকেল ৫টায় মাদরাসায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার সকাল ১১টায় সিলেট সরকারী আলিয়া মাদরাসা মাঠে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হবে।

মুফতি আবুল কালাম যাকারিয়্যা দাওয়াতুল হক বাংলাদেশের সিলেট জেলার আমীর ছিলেন। তিনি দাওয়াতুল হকের কেন্দ্রীয় আমীর ও গুলশান আজাদ মসজিদের খতিব আল্লামা মাহমুদুল হাসানের অন্যতম খলিফা।

মুফতি আবুল কালাম জাকারিয়ার জন্ম সুনামগঞ্জ জেলায়। পড়ালেখা করেন দরগাহ মাদরাসায়। তিনি সিলেট শাহজালাল রহ. দরগাহ মসজিদ ও আম্বররখানা জামে মসজিদে খতিব হিসেবে দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। তিনি খলিফায়ে মাদানি আল্লামা আব্দুল হক শায়খে গাজিনগরী রহ. এর জামাতা। তিনি ৩ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন।

রাজশাহীর সময় ডট কম১১ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply