শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
কর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে অস্থায়ী ক্যাম্প পরিচালনা করছে রাসিক

কর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে অস্থায়ী ক্যাম্প পরিচালনা করছে রাসিক

এস এম বিশাল : রাজশাহী সিটি কর্পোরেশন পৌরকর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে সম্মানিত নাগরিকগণকে উৎসাহিত করতে অস্থায়ী ক্যাম্প পরিচালনা করছে রাসিক ।

এরই অংশ হিসেবে আগামী ১৮ হতে ২৮ মার্চ পর্যন্ত নগরীর বিভিন্ন ওয়ার্ডে আদায় ক্যাম্প পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন।

রাজশাহী সিটি কর্পোরেশন এর অধিক্ষেত্রে যে সব হোল্ডিং মালিকগণ এখনও পৌরকর পরিশোধ করেননি তাদের সাথে যোগাযোগ করে বকেয়া পৌরকর আদায় এবং সকল নাগরিকগণকে পৌরকর পরিশোধে উৎসাহিত করার লক্ষ্যে কর্তৃপক্ষ ওয়ার্ড কার্যালয়ে অস্থায়ী পৌরকর আদায় ক্যাম্প স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগামী ১৮ ও ১৯ মার্চ (সোমবার ও মঙ্গলবার) ওয়ার্ড নং-০২, ওয়ার্ড নং-১৫, ওয়ার্ড নং-১৬, ওয়ার্ড নং-১৮, ওয়ার্ড নং-১৯, ওয়ার্ড নং-২৯ এবং ২০ ও ২১ মার্চ (বুধবার ও বৃহস্পতিবার) ওয়ার্ড নং-০৩, ওয়ার্ড নং-০৭, ওয়ার্ড নং-০৮, ওয়ার্ড নং-১৪, ওয়ার্ড নং-১৭, ওয়ার্ড নং-২৫ এবং ২৪ ও ২৫ মার্চ (রবিবার ও সোমবার) ওয়ার্ড নং-০৩, ওয়ার্ড নং-০৮, ওয়ার্ড নং-১২, ওয়ার্ড নং-১৩, ওয়ার্ড নং-২২, ওয়ার্ড নং-২৫ এবং ২৭ ও ২৮ মার্চ (বুধবার ও বৃহস্পতিবার) ওয়ার্ড নং-০৬, ওয়ার্ড নং-০৯, ওয়ার্ড নং-১৪, ওয়ার্ড নং-১৭, ওয়ার্ড নং-২৬ ও ওয়ার্ড নং-৩০ এ অস্থায়ী আদায় ক্যাম্প স্থাপন করা হবে।

নাগরিকগণ সকাল ৯.৩০টা হতে বিকেল ৩.০০টা পর্যন্ত সারচার্জ মওকুফ এবং বিধি অনুসারে প্রাপ্ত সুযোগসহ পৌরকর পরিশোধ করতে পারবেন।

মতিহার বার্তা ডট কম ১২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply