কর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে অস্থায়ী ক্যাম্প পরিচালনা করছে রাসিক

কর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে অস্থায়ী ক্যাম্প পরিচালনা করছে রাসিক

এস এম বিশাল : রাজশাহী সিটি কর্পোরেশন পৌরকর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে সম্মানিত নাগরিকগণকে উৎসাহিত করতে অস্থায়ী ক্যাম্প পরিচালনা করছে রাসিক ।

এরই অংশ হিসেবে আগামী ১৮ হতে ২৮ মার্চ পর্যন্ত নগরীর বিভিন্ন ওয়ার্ডে আদায় ক্যাম্প পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন।

রাজশাহী সিটি কর্পোরেশন এর অধিক্ষেত্রে যে সব হোল্ডিং মালিকগণ এখনও পৌরকর পরিশোধ করেননি তাদের সাথে যোগাযোগ করে বকেয়া পৌরকর আদায় এবং সকল নাগরিকগণকে পৌরকর পরিশোধে উৎসাহিত করার লক্ষ্যে কর্তৃপক্ষ ওয়ার্ড কার্যালয়ে অস্থায়ী পৌরকর আদায় ক্যাম্প স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগামী ১৮ ও ১৯ মার্চ (সোমবার ও মঙ্গলবার) ওয়ার্ড নং-০২, ওয়ার্ড নং-১৫, ওয়ার্ড নং-১৬, ওয়ার্ড নং-১৮, ওয়ার্ড নং-১৯, ওয়ার্ড নং-২৯ এবং ২০ ও ২১ মার্চ (বুধবার ও বৃহস্পতিবার) ওয়ার্ড নং-০৩, ওয়ার্ড নং-০৭, ওয়ার্ড নং-০৮, ওয়ার্ড নং-১৪, ওয়ার্ড নং-১৭, ওয়ার্ড নং-২৫ এবং ২৪ ও ২৫ মার্চ (রবিবার ও সোমবার) ওয়ার্ড নং-০৩, ওয়ার্ড নং-০৮, ওয়ার্ড নং-১২, ওয়ার্ড নং-১৩, ওয়ার্ড নং-২২, ওয়ার্ড নং-২৫ এবং ২৭ ও ২৮ মার্চ (বুধবার ও বৃহস্পতিবার) ওয়ার্ড নং-০৬, ওয়ার্ড নং-০৯, ওয়ার্ড নং-১৪, ওয়ার্ড নং-১৭, ওয়ার্ড নং-২৬ ও ওয়ার্ড নং-৩০ এ অস্থায়ী আদায় ক্যাম্প স্থাপন করা হবে।

নাগরিকগণ সকাল ৯.৩০টা হতে বিকেল ৩.০০টা পর্যন্ত সারচার্জ মওকুফ এবং বিধি অনুসারে প্রাপ্ত সুযোগসহ পৌরকর পরিশোধ করতে পারবেন।

মতিহার বার্তা ডট কম ১২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *