শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রমেক হাসপাতালে দুই ইন্টার্ন চিকিৎসককে লাঞ্ছিত” অনির্দিষ্টকালের কর্মবিরতি

রমেক হাসপাতালে দুই ইন্টার্ন চিকিৎসককে লাঞ্ছিত” অনির্দিষ্টকালের কর্মবিরতি

মতিহার বার্তা ডেস্ক : রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে দুই সহকর্মীকে লাঞ্ছিত ও মারধরের ঘটনার প্রতিবাদে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছেন ইন্টার্ন চিকিৎসকরা।

মঙ্গলবার সকাল থেকে এই কর্মবিরতি শুরু করেন তারা। ইন্টার্ন চিকিৎসকদের এ কর্মবিরতিতে চরম ভোগান্তিতে পড়েছেন চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা।

সূত্র জানায়, মঙ্গলবার মধ্যরাতে এক রোগীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ক্ষিপ্ত হয় রোগীর স্বজনরা। এ সময় বিক্ষুব্ধ স্বজনরা হালিমা ও আলেয়া নামে দুই ইন্টার্ন চিকিৎসককে লাঞ্ছিত এবং মারধর করেন।

এ ঘটনার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারসহ হাসপাতালের চিকিৎসক এবং নার্সদের নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে সকাল থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেন ইন্টার্ন চিকিৎসকরা।

এ ব্যাপারে ইন্টার্ন চিকিৎসক পরিষদ নেতা ডা. আবরাবার লাবিব জিসান বলেন, প্রায়ই রোগীদের স্বজনরা চিকিৎসকদের ওপর হামলা চালায়। এসব ঘটনার পুনরাবৃত্তি বন্ধে প্রশাসন কোনো ব্যবস্থা নিতে না পারায় একের পর এক চিকিৎসক ও নার্সরা লাঞ্ছিত ও মারধরের শিকার হচ্ছেন। আমরা চিকিৎসকদের নিরাপত্তাসহ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানিয়ে কর্মবিরতি পালন করছি।

মতিহার বার্তা ডট কম ১২ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply