শিরোনাম :
রাজশাহী রেলওয়ে পশ্চিমাঞ্চলে কারন ছাড়ায় দরপত্র স্থগিত আদেশ

রাজশাহী রেলওয়ে পশ্চিমাঞ্চলে কারন ছাড়ায় দরপত্র স্থগিত আদেশ

নিজেস্ব প্রতিবেদক :রাজশাহী রেলওয়ে পশ্চিমাঞ্চলে কারন ছাড়ায় দরপত্র স্থগিত আদেশ প্রদান করেছেন রেল কর্তৃপক্ষ ।  রেলওয়ের পশ্চিমাঞ্চলের জেনারেল ম্যানেজার (জিএম)  খোন্দকার শহিদুল ইসলামের সাক্ষরিত একটি চিঠিতে বলা হয়েছে, খুলনা রি-মডেলিং স্টেশনে অবস্থিত ফাস্টফুড সপ ও একটি রেস্টুরেন্ট বে-সরকারী ব্যবস্থাপনায় পরিচালনার লাইসেন্স প্রদানের লক্ষ্যে আহুত টেন্ডার অনিবার্য কারণঃবশত স্থগিত করা হল।

এ বিষয়ে জানতে চাইলে  চীফ কমার্শিয়াল ম্যানেজার (সিসিএম) এএমএম শাহ নেওয়াজ বলেন, রেলপথ মন্ত্রনালয় থেকে জানানো হয়েছে খুলনার  কাজটি ইজিপি আকারে টেন্ডার করতে হবে। ওপেন টেন্ডার (ওটিএম) এর  কারন জানতে চাইলে ? তিনি বলেন প্রয়োজনীয় কাজে বাইরে যাচ্ছি এ বিষয়ে পরে কথা হবে ।

নাম প্রকাশে অনিছুক একজন নিয়মিত রেলের ঠিকাদার বলেন, খুলনার একটি প্রতিষ্ঠান ৫ লক্ষ টাকা দিয়ে কাজটি নেয়ার জন্য স্থানীয় প্রভাবশালী ব্যক্তিদের ব্যাবহার করে।

অপরদিকে একজন ঠিকাদার টেন্ডার ড্রপের পক্ষে ছিলেন।এই নিয়ে উভয় পক্ষে বাঁধে বিপত্তি। পরে সারে ১১ টার দিকে খবর আসে টেন্ডার স্থগিত।

রাজশাহী রেলওয়ে পশ্চিমাঞ্চল চীফ কমার্শিয়াল ম্যানেজার (সিসিএম) এর অওতায়, গত ২৬-০২-২০১৯ তারিখে খুলনা নব-নির্মিত স্টেশনে অবস্থিত একটি ফাস্টফুড ও একটি রেস্টুরেন্ট বে-সরকারী ব্যবস্থাপনায় পরিচালনার জন্য লাইসেন্স প্রদানের দরপত্র আহবান করা হয়েছিল।

যাহা আজ বুধবার ১৩ মার্চ ২০১৯ ইং তারিখে ঠিকাদারগনকে সকাল ৯ টা হতে বেলা ১২ টা পর্যন্ত টেন্ডার বাক্সে দাখিল করতে বলা হয়। কিন্তু কি কারনে টেন্ডার স্থগিত করা হল তা স্পষ্ট করছেন না কর্তৃৃপক্ষ।

মতিহার বার্তা ডট কম ১৩ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply