শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
স্ত্রীর করা যৌতুক মামলায় পুলিশ সদস্য কারাগারে

স্ত্রীর করা যৌতুক মামলায় পুলিশ সদস্য কারাগারে

মতিহার বার্তা ডেস্ক : গোপালগঞ্জে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় মো. সজিব হাওলাদার (২৩) নামে এক পুলিশ সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদালত। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের গোপালগঞ্জ অঞ্চল-৩ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বীনা দাশ বুধবার তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ সদস্য মো. সজিব হাওলাদার কোটালীপাড়া উপজেলার গোপালপুর গ্রামের ঠান্ডা হাওলাদারের ছেলে। তিনি ফরিদপুর পুলিশ লাইনসে কর্মরত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, গত বছরের ২৩ জুলাই সজিব হাওলাদারের স্ত্রী রোখসানা খানম বাদী হয়ে গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যৌতুক নিরোধ আইনে মামলা করেন। ওই মামলায় স্ত্রীকে নিয়ে ঘর-সংসার করার শর্তে সজিব হাওলাদারকে জামিনও দেন আদালত।

পরে স্ত্রী রোখসানা আদালতে লিখিতভাবে বলেন, জামিনে আসার পর সজিব তার পরিবারের কাছে ফের যৌতুক দাবি করেন। বুধবার আদালতে হাজির হয়ে পুনরায় জামিন চান তিনি। তবে আদালত তার জামিন নামুন্জুর  করে কারাগারে পাঠিয়ে দেন।

মতিহার বার্তা ডট কম ১৪ মার্চ ২০১৯

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply